১৬ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ১লা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ |

ছয় সপ্তাহের জন্য মাঠের বাইরে চলে গেলেন তামিম ইকবাল

এশিয়া কাপের প্রথম ম্যাচে খেলবেন কিনা তা নিয়ে শঙ্কা ছিল। শেষ পর্যন্ত খেলতে নামলেও ঐ ম্যাচ দিয়েই প্রতিযোগিতার বাকি ম্যাচগুলোতে খেলার স্বপ্ন ফিকে হয়ে যায় তার। শুধু এশিয়া কাপই নয় ম্যাচে চোট পাওয়ার পর বাম হাতের কব্জিতে চিড় ধরা পড়ায় লম্ভা সময়ের জন্য মাঠের বাইরে চলে যেতে হচ্ছে বাঁহাতি এ ব্যাটসম্যানকে।

রবিবার চোট পেয়ে মাঠ ছাড়ার পর চোটের ধরন জানতে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয় দলের অন্যতম কাণ্ডারি তামিমকে। সেখানে জানা যায় তার কব্জিতে চিড় ধরা পড়ার বিষয়টি। তামিমের সাথে হাসপাতালে যাওয়া দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন জানান, হাতে চিড় ধরা পড়ায় লঙ্কানদের বিপক্ষে ব্যাট হাতে আর নামা হচ্ছে না তার। সেই সাথে এশিয়া কাপও শেষ তার। এসময় জানা যায় কমপক্ষে ছয় সপ্তাহের জন্য মাঠের বাইরে চলে যেতে হচ্ছে তামিমকে।

তবে ম্যাচে সবার ধারণাকে ভুল প্রমাণ করে ব্যাট হাতে নেমে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেন বাংলাদেশের পক্ষে সব ফরম্যাটে সর্বাধিক রানের মালিক। ব্যথা নিয়ে তার খেলার পর যখন তামিমে নিজেদের মুগ্ধতা প্রকাশ করছে সবাই তখন জানা গেল আরও লম্বা সময়ের জন্য মাঠের বাইরে চলে যেতে হচ্ছে তাকে।

এশিয়া কাপের দল থেকে ২৯-বছর-বয়সী ব্যাটসম্যানের ছিটকে যাওয়ার বিষয়টি নিশ্চিত করে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালনা প্রধান আকরাম খান জানান দু-তিন মাসের জন্য মাঠের বাইরে চলে যেতে হচ্ছে তাকে। তবে দল থেকে তামিম ছিটকে গেলেও তার বদলি হিসেবে বিকল্প অন্য কোনো ক্রিকেটার নিয়ে আপাতত ভাবছে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
করোনায় সারাদেশে আরও ৭ জনের মৃত্যু, শনাক্ত ১৯৯৮
বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হওয়ার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনা
পেপসির সঙ্গে বিষ খাইয়ে খুন, যুবকের যাবজ্জীবন
চাল আমদানির সুযোগ পাচ্ছে ১২৫ প্রতিষ্ঠান
এশিয়ান টিভির ফেনী জেলা প্রতিনিধি হলেন সাংবাদিক সোহাগ