১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ |

বিএনপি প্রতারকের দল আ‘লীগকে ছাড়া জাতীয় ঐক্য হবে না -ফেনীতে ওবায়দুল কাদের

বিএনপি একটি নালিশী দল-ফেনীতে ওবায়দুল কাদের

ফেনী প্রতিনিধি : বিএনপিকে প্রতারক, মিথ্যাবাদী, আর নালিশকারীদের দল উল্লেখ করে কেন্দ্রীয় আ‘লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, মাঠে জনসমর্থন না থাকলে নালিশ করে রাজনীতি করা যায় না। একবার জাতিসংঘ আবার আমেরিকা ও সৌদি আরবের কাছে নালিশ করে বিএনপি। গত ১০ বছরে মির্জা ফখরুল আর মওদুদরা শুধু আন্দোলনের কথা বলে গেছে। কিন্তু বাস্তবে তার কোন প্রতিফলন দেখা যায়নি।

২২ সেপ্টেম্বর শনিবার বিকালে ফেনী জেলা আ‘লীগের আয়োজনে শহরের শহীদ মিনার চত্ত্বরে নির্বাচনী পথসভায় এসব কথা বলেন ওবায়দুল কাদের।  বিকাল ৩টায় আয়োজিত পথসভা হাজার হাজার নেতাকর্মীর পদচারণায় জনসভায় পরিণত হয়। প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, আজকে জাতীয় ঐক্যের কথা বলা হচ্ছে। ৬৬ ভাগ জনসমর্থিত দল আ‘লীগকে বাদ দিয়ে জাতীয় ঐক্য হবে না। আ‘লীগকে বাদ দিয়ে জাতীয় ঐক্য হলে তা হবে বিএনপির তথাকথিত জাতীয়তাবাদী সাম্প্রদায়িক ঐক্য।  সরকারের উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরে তিনি বলেন, আজকে বাংলাদেশ মহাকাশে পৌঁছে গেছে। দেশের সর্বত্র এখন ডিজিটাল উন্নয়নের ছোঁয়া। দেশের মানুষ এখন প্রবাসে থাকা স্বজনদের সাথে ভিডিও কলে কথা বলে। দেশে বসেই ইউরোপ, আমেরিকাসহ বিশ্বের বিভিন্ন দেশ দেখা যায়। এসব কেবলমাত্র আ‘লীগ আর শেখ হাসিনার কারণেই সম্ভব হয়েছে। এখন স্কুল শিক্ষার্থীদের উপবৃত্তি তাদের মোবাইলে ঘরে পৌঁছে যায়। দেশের মুক্তিযোদ্ধা, অসহায় বিধবা, প্রতিবন্ধী আর গর্ভবতী মহিলার জন্য শেখ হাসিনা ভাতার ব্যবস্থা করেছেন।

প্রধানমন্ত্রীর সাবেক প্রটোকল অফিসার আলাউদ্দীন আহমেদ চৌধুরী নাসিমের দিক নির্দেশনায়, ফেনী সদর আসনের এমপি নিজাম উদ্দীন হাজারীর সার্বিক তত্ত্বাবধানে জেলা আ‘লীগ সভাপতি আবদুর রহমান বিকমের সভাপতিত্বে বক্তব্য রাখেন-যুগ্ম সম্পাদক মাহবুবুল আলম হানিফ, প্রচার সম্পাদক হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম  প্রমুখ।
জেলা আ‘লীগ দপ্তর সম্পাদক শহীদ খোন্দকার ও জেলা যুবলীগ সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীলের যৌথ পরিচালনায় আরো বক্তব্য রাখেন, জেলা পরিষদ চেয়ারম্যান আজিজ আহমদ চৌধুরী, সংরক্ষিত আসনের মহিলা এমপি জাহান আরা বেগম সুরমা, পৌর মেয়র হাজী আলাউদ্দীন, জেলা যুবলীগ সভাপতি দিদারুল কবির রতনসহ বিভিন্ন পর্যায়ের নেতারা। পথসভায় জেলার বিভিন্ন উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

(Visited ২২ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
করোনায় সারাদেশে আরও ৭ জনের মৃত্যু, শনাক্ত ১৯৯৮
বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হওয়ার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনা
পেপসির সঙ্গে বিষ খাইয়ে খুন, যুবকের যাবজ্জীবন
চাল আমদানির সুযোগ পাচ্ছে ১২৫ প্রতিষ্ঠান