২৮শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ |

সাব্বির পরিচয়ে ফেসবুকে ভুয়া আইডি খুলে তরুণীর সঙ্গে প্রতারণা

জাতীয় দলের ক্রিকেটার সাব্বির রহমান শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে জাতীয় দল থেকে বাদ। দলে ফেরার জন্য মাঠে লড়াই চালিয়ে যাচ্ছেন তিনি। এ সময়ে তার নামে ভুয়া আইডি খুলে এক তরুণীর সঙ্গে প্রতারণা অভিযোগ উঠেছে। মামুনুর রশিদ ওরফে হিমেল নামের এক যুবক ভুয়া আইডি খুলে। খবর পেয়ে সাব্বির ওই যুবককে ধরে মঙ্গলবার (২০ নভেম্বর) রাতে থানায় নিয়ে যান। পরে অভিযুক্তের পরিবার ক্ষমা চাইলে সাব্বির অভিযোগ তুলে নেন। রাজশাহী মহানগীর বোয়ালিয়া থানা সূত্রে এ তথ্য জানা গেছে।

পুলিশ সূত্রে জানা যায়, অভিযুক্ত ওই যুবকের নাম মামুনুর রশিদ ওরফে হিমেল। তার বাড়ি উপশহর এলাকায়। ওই যুবক তার নামে ফেসবুকে ভুয়া আইডি খুলে এক তরুণীর সঙ্গে প্রতারণা করছিলেন। ওই তরুণী সাব্বির রহমানের সঙ্গে যোগাযোগ করে বিষয়টি তাকে জানান।

এরপর মঙ্গলবার (২০ নভেম্বর) রাত ৮টার দিকে সাব্বির ওই তরুণকে ধরে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানায় নিয়ে যান। একটি লিখিত অভিযোগও দেন। কিন্তু পরে অভিযুক্তের পরিবার থানায় আসেন। তারা ঘটনার জন্য অনুতপ্ত হয়ে ক্ষমা চাইলে সাব্বির রহমান তার অভিযোগ প্রত্যাহার করে নেন। রাত সাড়ে ১০টার দিকে মুচলেকা নিয়ে অভিযুক্ত যুবককে বোয়ালিয়া থানা থেকে ছেড়ে দেওয়া হয়।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

বাড়ছে করোনা আসছে কঠোর নির্দেশনা!
মাত্র কয়েক ঘণ্টা পর সাধারণের জন্য উন্মুক্ত হবে পদ্মা সেতু
পদ্মা সেতু সাঁতরে মঞ্চে গিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলল কিশোরী
মাদারীপুর শিবচরের জনসভায় প্রধানমন্ত্রী
টোল দিয়ে পদ্মা সেতু পার হলেন প্রধানমন্ত্রী
২ পরিবর্তন নিয়ে ব্যাটিংয়ে বাংলাদেশ
‘পদ্মা সেতু’দেশপ্রেমিক জনগণের আস্থা ও সমর্থনের ফলেই আজকে উন্নয়ন : প্রধানমন্ত্রী
রাত পোহালেই স্বপ্নের মাহেন্দ্রক্ষণ