৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ |

সাব্বির পরিচয়ে ফেসবুকে ভুয়া আইডি খুলে তরুণীর সঙ্গে প্রতারণা

জাতীয় দলের ক্রিকেটার সাব্বির রহমান শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে জাতীয় দল থেকে বাদ। দলে ফেরার জন্য মাঠে লড়াই চালিয়ে যাচ্ছেন তিনি। এ সময়ে তার নামে ভুয়া আইডি খুলে এক তরুণীর সঙ্গে প্রতারণা অভিযোগ উঠেছে। মামুনুর রশিদ ওরফে হিমেল নামের এক যুবক ভুয়া আইডি খুলে। খবর পেয়ে সাব্বির ওই যুবককে ধরে মঙ্গলবার (২০ নভেম্বর) রাতে থানায় নিয়ে যান। পরে অভিযুক্তের পরিবার ক্ষমা চাইলে সাব্বির অভিযোগ তুলে নেন। রাজশাহী মহানগীর বোয়ালিয়া থানা সূত্রে এ তথ্য জানা গেছে।

পুলিশ সূত্রে জানা যায়, অভিযুক্ত ওই যুবকের নাম মামুনুর রশিদ ওরফে হিমেল। তার বাড়ি উপশহর এলাকায়। ওই যুবক তার নামে ফেসবুকে ভুয়া আইডি খুলে এক তরুণীর সঙ্গে প্রতারণা করছিলেন। ওই তরুণী সাব্বির রহমানের সঙ্গে যোগাযোগ করে বিষয়টি তাকে জানান।

এরপর মঙ্গলবার (২০ নভেম্বর) রাত ৮টার দিকে সাব্বির ওই তরুণকে ধরে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানায় নিয়ে যান। একটি লিখিত অভিযোগও দেন। কিন্তু পরে অভিযুক্তের পরিবার থানায় আসেন। তারা ঘটনার জন্য অনুতপ্ত হয়ে ক্ষমা চাইলে সাব্বির রহমান তার অভিযোগ প্রত্যাহার করে নেন। রাত সাড়ে ১০টার দিকে মুচলেকা নিয়ে অভিযুক্ত যুবককে বোয়ালিয়া থানা থেকে ছেড়ে দেওয়া হয়।

(Visited ৮ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
করোনায় সারাদেশে আরও ৭ জনের মৃত্যু, শনাক্ত ১৯৯৮
বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হওয়ার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনা
পেপসির সঙ্গে বিষ খাইয়ে খুন, যুবকের যাবজ্জীবন
চাল আমদানির সুযোগ পাচ্ছে ১২৫ প্রতিষ্ঠান