২৬শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ |

পবিত্র মদীনা মা দরূদ শরীফ পড়ায় সালাফি ওয়াবী কর্তৃক শিশুকে হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদে বিশ্ব সুন্নী আন্দোলন ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লব, বাংলাদেশের মানববন্ধন

 

পবিত্র মদীনা মুনাওয়ারায় মা পবিত্র দরূদ শরীফ পড়ায় খুনী কাফের সালাফি ওয়াবী কর্তৃক তাঁর শিশু সন্তানকে হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদে বিশ্ব সুন্নী আন্দোলন ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লব, বাংলাদেশ এর উদ্যোগে ঢাকা প্রেস ক্লাব প্রাঙ্গনে আজ সোমবার এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বিশ্ব সুন্নী আন্দোলনের প্রতিষ্ঠাতা ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লবের প্রবর্তক হজরত আল্লামা ইমাম হায়াত এর দিক নির্দেশনায় অনুষ্ঠিত এ মানববন্ধনে সভাপতিত্ব করেন আল্লামা শেখ রায়হান রাহবার। বক্তব্য রাখেন আল্লামা আবু আবরার চিস্তি, সুফী আহমদ শাহ মোর্শেদ, আওয়াল কাদেরী, শেখ হানিফ, মাওলানা গোলাম ছাদেক, মাঈনুল বারী, এডভোকেট শাকের হোসেন, মারুফ উদ্দিন, এডভোকেট মোকাররম হোসেন, এডভোকেট শারমিন সুলতানা, এডভোকেট তানিয়া তানজিম, অধ্যাপিকা এমি নিশা।

বক্তাগণ বলেন, দরূদ শরীফ পড়ার কারণে হত্যা স্বয়ং আল্লাহতাআলা ও শানে রেসালাতে অবমাননা এবং সমগ্র মিল্লাত ও মানবতার বুকে চরম আঘাত। পবিত্র সালাতু সালাম অর্থাৎ দরুদ শরীফ কোরআনুল করীমে সুরা আহযাব-৫৬ স্বয়ং আল্লাহতাআলার নির্দেশ যেখানে বলা হয়েছে, “আল্লাহতাআলা সকল ফেরশতাগণ সহ নিজে পড়ছেন এবং সকল ঈমানদারকে অত্যন্ত আদব ও তাজীমের সাথে পড়ার নির্দেশ দিয়েছেন।” তাঁরা বলেন, মা আল্লাহতাআলার নির্দেশিত দরুদ শরীফ পড়ার কারণে ছয় বছরের মাসুম শিশুকে গলা জবাই করে হত্যা করা হয়েছে, যা স্বয়ং আল্লাহতাআলার শানে চরম কুফরি অবমাননা করা হয়েছে, তেমনি আল্লাহতাআলার মহান মহামহিম রাসুল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের শাণে চরম ধৃষ্টতা বেয়াদবি কুফরি করা হয়েছে।

বক্তাগণ বলেন, সত্য ও মানবতার প্রাণকেন্দ্র ঈমানী রাজধানী পবিত্র মদীনা মুনাওয়ারায় কোরআনুল করীম ও দ্বীন এবং সমগ্র মুসলিম মিল্লাতের বুকে ছুরি হানা হয়েছে। তাঁরা বলেন, মহান শাহাদাতে কারবালায় অভিশপ্ত কাফের এজিদের নির্দেশিত হত্যাযজ্ঞের পর দরুদ শরীফ তথা তাজীমে রাসুল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের কারণে এহেন নির্মম খুন বিরল। অভিশপ্ত ওয়াবি-সালাফি-খারেজি এই এরাই হচ্ছে আল্লাহতাআলার ঘোষিত জাহান্নামী মোনাফেক।

বক্তাগণ বলেন, এই ঘটনার নিন্দা ও প্রতিবাদের যেমন ভাষা নেই, তেমনি শুধু মনের ব্যাথা আর শোক নিন্দা যথেষ্ট নয়। তাঁরা বলেন, আমরা আসল মুসলিম তথা ইসলামের মূল ধারা আহলে সুন্নাতের ধারক ভাই-বোন সবাইকে বস্তুবাদি মতবাদ থেকে মুক্ত হতে হবে এবং বাতিলের দালাল দল দরবার বর্জন করে নিজেদেও সঠিক পথে এগিয়ে যেতে হবে।

তাঁরা বলেন, আকিদা-আধ্যাত্মিক রাজনৈতিক সব দিকে কলেমা কারবালার আলোকধারায় ঈমান দ্বীন খেলাফত তথা সুন্নীয়তের নির্ভেজাল বিশুদ্ধ ও পূর্ণাঙ্গ ধারার প্রাণপণ বিশ্বস্ত সংগঠন বিশ্ব সুন্নী আন্দোলন ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লবে ঐক্যবদ্ধ না হলে সর্ববাতিলের স্বৈরদস্যুতন্ত্র মুলুকিয়তের থেকে জীবন ও দুনিয়াকে মুক্ত করা সম্ভব নয়।

তাঁরা বলেন, আমরা ঈমানি ধারা ও মানবতায় বিশ্বাসী মানুষগণ নিজেদের সঠিক পথে মানবতার নিরাপদ স্বাধীন দুনিয়া গড়ে তোলার লক্ষ্যে ঐক্যবদ্ধ হলে সকল অপশক্তির খুন জুলুম স্বৈরদস্যুতা থেকে প্রতিটি মানুষের মুক্তি ও মুক্ত জীবনের নিরাপদ মুক্ত দুনিয়া অবশ্যই সম্ভব ইনশাআল্লাহি ওয়া হাবীবিহী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

মাত্র কয়েক ঘণ্টা পর সাধারণের জন্য উন্মুক্ত হবে পদ্মা সেতু
পদ্মা সেতু সাঁতরে মঞ্চে গিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলল কিশোরী
মাদারীপুর শিবচরের জনসভায় প্রধানমন্ত্রী
টোল দিয়ে পদ্মা সেতু পার হলেন প্রধানমন্ত্রী
সাংবাদিক নাসিমা সোমার ছেলে সৌমিক ফের করোনায় আক্রান্ত
২ পরিবর্তন নিয়ে ব্যাটিংয়ে বাংলাদেশ
‘পদ্মা সেতু’দেশপ্রেমিক জনগণের আস্থা ও সমর্থনের ফলেই আজকে উন্নয়ন : প্রধানমন্ত্রী
রাত পোহালেই স্বপ্নের মাহেন্দ্রক্ষণ