১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ |

উগ্র ক্রিশ্চিয়ান খুনী জংগিবাদি গোষ্ঠী কর্তৃক নিউজিল্যান্ডে মানুষকে হত্যাকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদে বিশ্ব সুন্নী আন্দোলন ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লবের মানববন্ধন

ঢাকা প্রতিনিধি:
মানবতার শত্রু শয়তান ট্রাম্প অনুসারি উগ্র শ্বেতাঙ্গ বর্ণবাদি বস্তুবাদি জাতীয়তাবাদি ও উগ্র ক্রিশ্চিয়ান খুনী জংগিবাদি সন্ত্রাসী গোষ্ঠী কর্তৃক নিউজিল্যান্ডে মসজিদে নামাজরত অবস্থায় শতাধিক মানুষকে নৃশংস মর্মান্তিক হত্যাকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদে বিশ্ব সুন্নী আন্দোলন ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লব, বাংলাদেশ এর উদ্যোগে ঢাকা প্রেস ক্লাব প্রাঙ্গনে আজ এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বিশ্ব সুন্নী আন্দোলনের প্রতিষ্ঠাতা ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লবের প্রবর্তক হজরত আল্লামা ইমাম হায়াত এর দিক নির্দেশনায় অনুষ্ঠিত এ মানববন্ধনে সভাপতিত্ব করেন আল্লামা শেখ রায়হান রাহবার। বক্তব্য রাখেন আল্লামা আবু আবরার চিস্তি, সুফী আহমদ শাহ মোর্শেদ, আওয়াল কাদেরী, শেখ হানিফ, মাওলানা গোলাম ছাদেক, মাঈনুল বারী, এডভোকেট শাকের হোসেন, অধ্যাপক মারুফ উদ্দিন, এডভোকেট মোকাররম হোসেন, আশরাফুল আলম, মাঈনুদ্দিন টিটু, এডভোকেট শারমিন সুলতানা, এডভোকেট তানিয়া তানজিম, অধ্যাপিকা এমি নিশা।

বক্তাগণ বলেন, ধর্মের মানবিক শিক্ষা বিধ্বংসী ধর্মের নামে অধর্ম উগ্রবাদ ও বস্তুবাদি উগ্রবাদি জাতীয়তাবাদি বর্ণবাদ মানুষকে মানবতার শত্রু অমানুষ বানায় এবং রাষ্ট্র ও ক্ষমতাকে জীবন ও মানবতা ধ্বংসের হাতিয়ার বানায়। তাঁরা বলেন, ধর্মের নামে অধর্ম উগ্রবাদি জংগিবাদি খুনী সন্ত্রাসবাদ এবং জীবন ও মানবতার শত্রু বস্তুবাদি জাতীয়তাবাদি হিংস্র মতবাদের একক গোষ্ঠীবাদি পাশবিক অপরাজনীতির ধ্বংসযজ্ঞ থেকে জীবন ও মানবতা রক্ষায় ধর্মের মানবিক মূল্যবোধ ও সর্বজনীন মানবতার রাজনীতির মাধ্যমে মানবতার রাষ্ট্র ও মানবতার বিশ্ব অপরিহার্য।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ