১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ |

গুলি করে ক্রিকেটারকে হত্যা

অনলাইন ডেস্ক:

নিউজিল্যান্ডে হামলার রেশ কাটতে না কাটতেই ফের হামলার খবর। সাবেক উইন্ডিজ পেসার উইলিয়াম হেকে গত সোমবার (১৮ই মার্চ) নির্মমভাবে হত্যা করা হয়েছে। এদিন এক আততায়ীর গুলিতে নিহত হয়েছেন তিনি। তবে এখন পর্যন্ত খুনিকে সনাক্ত করা যায়নি।

শুধু উইলিয়ামকে খুন করেন নি তার বাসভবনেও আগুন লাগিয়ে দিয়েছিলো সে। পুলিশ তার রক্তাক্ত মরদেহ খুঁজে পেয়েছে পুড়িয়ে দেয়া বাড়িটির একটি কক্ষে। তার শরীরে গুলির ক্ষত ছাড়াও আঘাতের চিহ্ন পাওয়া গিয়েছে। উইন্ডিজ এই ক্রিকেটারের নৃশংস মৃত্যুতে শোক প্রকাশ করেছে জ্যামাইকা ক্রিকেট অ্যাসোসিয়েশন (জেসিএ)।

এক বিবৃতিতে জেসিএর প্রধান নির্বাহী কর্মকর্তা কোর্টনি ফ্রান্সিস বলেছেন, ‘এটি অত্যন্ত বেদনাদায়ক খবর। আমাদের সকল প্রার্থনা থাকবে তার পরিবার, বন্ধু এবং আত্মীয়দের জন্য। তার মৃত্যুকে ঘিরে যে পরিস্থিতির বর্ণনা মিডিয়াতে রিপোর্ট করা হয়েছে তা দুর্ভাগ্যজনক। আমরা সবার প্রতি আহ্বান জানাচ্ছি পুলিশকে প্রয়োজনীয় তথ্য দিয়ে সহায়তা করতে।’

উল্লেখ্য, আততায়ীর গুলিতে নিহত ক্রিকেটার জ্যামাইকার হয়ে প্রথম শ্রেণীর ম্যাচ খেলেছিলেন ১৯৭০ এবং ১৯৮০ সালের দিকে। ৭টি প্রথম শ্রেণীর ম্যাচে মোট ৬টি উইকেট শিকার করেছলেন তিনি। পাশাপাশি ব্যাট হাতে ১৯৮ রান সংগ্রহ করেছিলেন এই ক্যারিবিয়ান।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
করোনায় সারাদেশে আরও ৭ জনের মৃত্যু, শনাক্ত ১৯৯৮
বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হওয়ার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনা
পেপসির সঙ্গে বিষ খাইয়ে খুন, যুবকের যাবজ্জীবন
চাল আমদানির সুযোগ পাচ্ছে ১২৫ প্রতিষ্ঠান
এশিয়ান টিভির ফেনী জেলা প্রতিনিধি হলেন সাংবাদিক সোহাগ