১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |

দাগনভূঞাবাসীর জন্য কাজ করতে ভোট চাইলেন ভাইস চেয়ারম্যান প্রার্থী – শাহীন মুন্সী

দাগনভূঞা প্রতিনিধি:

ফেনী দাগনভূঞা উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী শাহীন মুন্সী তালা প্রতীক মার্কার সর্মথনে দিনব্যাপী গণসংযোগ করেন। দিনব্যাপী গণসংযোগ শেষে বিকালে তিনি উপজেলার ৬নং ইউনিয়ন বোড অফিসে নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। জেলা আওয়ামীলীগের মনোনীত ভাইস চেয়ারম্যান প্রার্থী শাহীন মুন্সী বলেন, আমি দাগনভূঞাইর সন্তান, আমি আপনাদের সেবা করতে প্রার্থী হয়েছি। দাগনভূঞাবাসীর জন্য কাজ করতে চাই। আপনারা আমাকে ৩১ মার্চে ভোট দিয়ে সেই সুযোগ করে দিবেন। দাগনভূঞা সদর ইউনিয়নের আয়োজিত নির্বাচনী মতবিনিময় সভায় এসব কথা বলেন। এদিকে প্রধান অতিথি উপজেলা আওয়ামীলীগের সভাপতি মাস্টার কামাল উদ্দিন বিএ বিএড বক্তব্যে বলেন, এ নির্বাচনের মাধ্যমে উন্নয়নের ধারা প্রতিষ্ঠিত করতে হবে।আমরা উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছি, সহাবস্থানে বিশ্বাস করি। হিন্দু-মুসলিমসহ সব সম্প্রদায়ের লোকের সঙ্গে একসাথে বসবাস করে দাগনভূঞা  উপজেলাকে উন্নয়নে এগিয়ে নিয়ে আগামী নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মো. শাহীন মুন্সীকে বিজয়ী করতে হবে।

বিশেষ অতিথির বক্তব্যে রাখেন, সদর ইউনিয়নের চেয়্যারম্যান বেলায়েত হোসেন স্বপন ও মহিলা ভাইস চেয়্যারম্যান প্রার্থী রোখসানা সিদ্দিকী। সভায় আরো উপস্থিত ছিলেন উপজেলা বিভিন্ন স্তরের নেতা-কর্মী ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, তাজুল ইসলাম। যুবলীগের সাধারণ সম্পাদক, মোকারম হোসেন। শ্রমিকলীগের সভাপতি, সাধারণ সম্পাদক, ছাত্রলীগের সভাপতি আবু নাছের চৌধুরী আসিফ প্রমুখ।

সভায় বক্তারা নির্বাচন নিয়ে বিভিন্ন রকম দিকনির্দেশনা মূলক বক্তব্য দেন এবং ভাইস চেয়্যারম্যান পদে শাহীন মুন্সীকে তালা প্রতীকে এবং মহিলা ভাইস চেয়্যারম্যান পদে রোখসানা সিদ্দিকীকে কলস প্রতীকে ভোট দিতে আহবান করেন।

শাহীন মুন্সী আরো বলেন ‘আমি যদি নির্বাচিত হতে পারি তাহলে দাগনভূঞা উপজেলাকে সন্ত্রাস, দুর্নীতি ও চাঁদাবাজ মুক্ত করবো। আমার রক্তের কেউও যদি সন্ত্রাস, দুর্নীতি ও চাঁদাবাজি করতে চায় তা কঠোর হস্তে দমন করা হবে।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ