১৬ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ১লা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ |

প্রথমবারের মত মিউজিক ভিডিওতে চিত্রনায়িকা আঁচল

ঢাকাই সিনেমার অবস্থা মন্দা যাচ্ছে। নির্মাণ হচ্ছে না ভালো কোন ছবি। এদিকে অনেক নায়িকার হাতে নেই কোন ছবি। আর তাই অনেকে সিনেমা রেখে ঝুঁকছেন নাটক, ওয়েব সিরিজ কিংবা মিউজিক ভিডিওতে।

সেই ধারাবাহিকতায় এবার প্রথমবারের মত মিউজিক ভিডিওতে নাম লেখালেন চিত্রনায়িকা আঁচল। সম্প্রতি ‘চন্দ্র তারা’ নামের একটি গানের ভিডিও প্রকাশ হয়েছে ইউটিউবে। সেখানে একটু অন্যরকম ভাবে দেখা গেল আঁচলকে। মিউজিক ভিডিওতে আঁচলের সঙ্গে জুটি বেঁধেছেন সাঞ্জু জন। ‘চন্দ্র তারা’ মিউজিক ভিডিওটির পরিচালনা ও কোরিওগ্রাফি করেছেন নৃত্য পরিচালক হাবিব রহমান।

‘চন্দ্র তারা’ শিরোনামের এই গানের কথা লিখেছেন এ মিজান এবং সুর ও সঙ্গীতায়োজন করেছেন শওকত আলী ইমন। আর গানে কণ্ঠ দিয়েছেন রোজিনা খান। সংগীত পরিচালক ইমনের নিজস্ব ইউটিউব চ্যানেল ‘ইমন শওকত’ এ মিউজিক ভিডিওটি অবমুক্ত করা হয়েছে। আঁচল বলেন, সৃষ্টিশীল কাজে অংশ নিতে ভালো লাগে। তেমনি ‘চন্দ্র তারা’ গানের ভিডিওটি আমার খুব ভালো লেগেছে। গান, ভিডিও নির্মাণের কনসেপ্ট, কোরিওগ্রাফি সবকিছুই আমাকে কাজটি করতে উৎসাহ দিয়েছে।

তিনি আরও বলেন, এই প্রথম মিউজিক ভিডিওর কাজ করলাম। গান ভিডিওটি থেকে দর্শক সাড়ার উপর ডিপেন্ড করবে আমার আগামীতে মিউজিক ভিডিওতে কাজ করা। ভালো সাড়া পেলে অবশ্যই সামনে আরও কাজ করবো। তবে নিয়মিত না হলেও ভালো কাজ পেলে করতে চেষ্টা করবো।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
ক্যামেরার পেছনেও কাজ করার পরিকল্পনা রয়েছে: আজম খান
করোনায় সারাদেশে আরও ৭ জনের মৃত্যু, শনাক্ত ১৯৯৮
বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হওয়ার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনা
পেপসির সঙ্গে বিষ খাইয়ে খুন, যুবকের যাবজ্জীবন
চাল আমদানির সুযোগ পাচ্ছে ১২৫ প্রতিষ্ঠান