১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ |

ফেনীতে ইভিএমের মাধ্যমে প্রশাসনের কাছে গুন্ডা মুক্ত সুষ্ঠ নির্বাচনের দাবী

 

ফেনী প্রতিনিধি:
আগামী ৩১ মার্চ চতুর্থ ধাপে ফেনী সদর উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এম আজহারুল হক আরজুর নির্বাচনী প্রচারণার গাড়ী ভাংচুর ও হত্যার চেস্টার অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন। বুধবার সকালে ফেনী ধর্মপুর ইউনিয়নে তার নির্বাচনী অফিসে এই সংবাদ সম্মেলন করেন।

সদর উপজেলা স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এম আজহারুল হক আরজু সংবাদ সম্মেলন বলেন, ফেনী সদর উপজেলায় ইভিএমের মাধ্যমে প্রশাসন যেন গুন্ডা মুক্ত সুষ্ঠ নির্বাচন করেন। সুষ্ঠ নির্বাচনের স্বার্থে যারা এসব অনিয়ম করছেন তাদের প্রত্যাহারের দাবী জানান।

তিনি বলেন, তফসিল ঘোষণার পর থেকে চলছে ফেনীতে একতরফা সন্ত্রাসী কর্মকান্ড। প্রতীক বরাদ্দের পর সন্ত্রাসী কর্মকান্ড আরো ভয়াবহরুপ ধারন করে। তিনি বলেন, ফেনী মডেল থানার সামনে ট্রাংক রোডে তার ফেস্টুন ছিড়ে ফেলে, ৮টি মাইক ছিনতাই, ৪টি সিএনজি ভাংচুর, নির্বাচনী প্রধান কার্যালয়ে রাত আড়াইটায় বৃষ্টির মত গুলি করে তছনছ করা হয় এবং আমার কর্মী বাহিনী, সিএনজি ও গাড়ীর ড্রাইভারদের উপর হামলা করা হয়।

তিনি প্রকাশ্য দিবালোকে নির্বাচনী আচারণবিধি লংঙ্গন হচ্ছে বলে জানান। তিনি বলেন, গত ২৩ ও ২৪ মার্চ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের যৌথ সভায় বলেন, আরজু যেখানে গণসংযোগ করতে যাবো, সেখান থেকে যাতে সুস্থভাবে না ফিরতে পারি সে নির্দেশ দেন। তারই সূত্রে গতকাল ২৬ মঙ্গলবার সন্ধ্যার সময় কাজিরবাগ ইউনিয়নের রানীরহাট বাজারে গণসংযোগ করতে যায়, তখন সদর সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর নির্দেশে আমাকে হত্যা করার জন্য আমার উপর নারকীয় হামলা চালায়।

এছাড়া তিনি অভিযোগ করে বলেন, ইভিএম পদ্ধতির নিয়মের ভোট কেন্দ্র দখল করে কেন্দ্র অবস্থান নিতে নেতাকর্মীদের নির্দেশ প্রদান করেন। তিনি সারাদেশের ন্যায় ফেনীতে ইভিএম পদ্ধতিতে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে ভোটাররা যাতে ভোটাধিকার প্রয়োগ করতে পারে তার দাবি জানান।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ