২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

প্রতিবন্ধী তরুণীকে ‘ধর্ষণ’ -২ যুবক আটক

চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় বুদ্ধিপ্রতিবন্ধী এক তরুণীকে ধর্ষণের অভিযোগে দুই যুবককে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী।  শনিবার মেহের উত্তর ইউনিয়নে এ ঘটনা ঘটে বলে শাহরস্তি থানার ওসি শাহ আলম জানান। একইদিন মেয়েটির (২০) মা বাদী হয়ে শাহরাস্তি থানায় ধর্ষণের মামলা করেছেন। আটক দুজন হলেন জিহাদ (১৮) ও ফাহিম (২০)। মামলায় অভিযোগ করা হয়, মেয়েটি শনিবার ভোররাতে সেহরি খাওয়ার পর বাড়ির আঙিনায় আম কুড়াতে যান। ফজর নামাজের পরে তাকে না পেয়ে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেন পরিবারের লোকজন।

পরে ফজর নামাজ শেষে মসজিদ থেকে লোকজন বাড়ি যাওয়ার পথে আমুজান এলাকার বাগান বাড়িতে মেয়েটিকে কাঁদতে দেখেন এবং পাশে দাঁড়ানো এক যুবক থেকে তাকে আটক করেন। ওই সময় মেয়েটির কাপড় খোলা ছিল। ওসি শাহ আলম বলেন, লোকজন জিহাদকে পিটুনি দিলে সে ধর্ষণের কথা স্বীকার করে এবং ফাহিম নামে আরেকজনের নাম বলে। পরে বাগানের ভেতর থেকে সিএনজি চালক ফাহিমকেও আটক করা হয়।

ওসি জানান, আটকদের পিটুনি দিয়ে দিয়ে কালিয়াপাড়ায় এনে শাহরাস্তি থানায় খবর দেওয়া হয়। শাহরাস্তি থানার এসআই আবদুল আউয়াল দুই ধর্ষককে আটক করে থানায় নিয়ে আসেন। আটক জিহাদ চাঁদপুরের কচুয়া উপজেলার চন্দিয়াপাড়া গ্রামের মোল্লা বাড়ির মৃত ইব্রাহিম মোল্লার ছেলে এবং ফাহিম একই উপজেলার আমুজান গ্রামের মৃত জাহাঙ্গীর আলমের ছেলে। ফাহিম পেশায় সিএনজি চালক।

আটক জিহাদ বলেন, “ফাহিম মেয়েটিকে আম কুড়াতে দেখে আমাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। সেখানে মেয়েটিকে মুখে কাপড় বেঁধে সিএনজিতে করে কচুয়া উপজেলার আমুজান বাগানে নিয়ে যাই।” ওসি শাহ আলম জানান, এ ঘটনায় শাহরাস্তি থানায় মেয়ের মা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। আটক দুই ধর্ষককে আদালতে পাঠানো হবে। ডাক্তারি পরীক্ষার জন্য মেয়েটিকে চাঁদপুর পাঠানো হয়েছে।

(Visited ২০ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী