৯ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৫শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |

ফেনীতে মেয়াদোত্তীর্ণ ও ভেজাল পণ্য বিক্রির দায়ে ১১টি প্রতিষ্ঠানকে জরিমানা

ফেনী প্রতিনিধি:

ফেনীতে আজ রোববার (১২ মে) মেয়াদোত্তীর্ণ ও ভেজাল পণ্য মজুদ-বিক্রি, মূল্য তালিকা না থাকা ও নকল শিশু খাদ্য বিক্রির দায়ে ১১টি ব্যবসা প্রতিষ্ঠানকে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে এক লাখ ৬৭ হাজার টাকা জরিমানা করা হয়। ভ্রাম্যমান আদালতে নেতৃত্ব দেন সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. নুরেরজামান চৌধুরী।

ভ্রাম্যমান আদালত সূত্র জানায়, রোববার সকালে ভ্রাম্যমান আদালতের বিচারক ও সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. নুরেরজামান চৌধুরী উপজেলার ফাজিলপুর বাজার পরিদর্শনে যান। সেখানে তিনি বিভিন্ন দোকানপাট পরিদর্শন করে বেশ কয়েকটি দোকানে ময়াদোত্তীর্ণ ও ভেজাল পণ্য মজুদ-বিক্রি, মূল্য তালিকা না থাকা ও নকল শিশু খাদ্য বিক্রি দেখতে পেয়ে মা স্টোর, পাল ডিপার্টমেন্টাল স্টোর, তন্ময় স্টোর, রুহুল আমিন স্টোর, শাহাজাহান স্টোর, তাসপিয়া হোটেল, করিম এন্ড সন্স, ভাই ভাই স্টোর, কামাল স্টোর, বাঁধন ডিপার্টমেন্টার স্টোর ও পুস্প স্টোরকে বিভিন্ন অংকে জরিমানা করেন-যা সর্বমোট এক লাখ ৬৭ হাজার টাকা জরিমানা করা হয়। এ সময় সদর উপজেলার বোগদাদিয়া ফাঁড়ির পুলিশ সদস্যরা ভ্রাম্যমান আদালতকে সহযোগিতা করেন।

ভ্রাম্যমান আদালতের বিচারক ও সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. নুরেরজামান চৌধুরী বিভিন্ন দোকানে মেয়াদোত্তীর্ণ পণ্য, মূল্য তালিকা না থাকা, নকল শিশু খাদ্য বিক্রি অভিযোগে জরিমানা আদায়ের সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, এধরনের অভিযান উপজেলার বিভিন্ন হাটবাজারে পরিচালিত হবে। তিনি বলেন, গতকাল ফাজিলপুর বাজারের একটি দোকানে ২০১৪ সালে মেয়াদোত্তীর্ণ পণ্যও বিক্রির জন্য মজুদ রাখা অবস্থায় পাওয়া যায়।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ
করোনায় সারাদেশে আরও ৭ জনের মৃত্যু, শনাক্ত ১৯৯৮
বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হওয়ার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনা