৯ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৫শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |

সোনাগাজীতে মাটি বিক্রির চাঁদা না পেয়ে হামলায় আহত-১০

বিশেষ প্রতিনিধি:

ফেনীর সোনাগাজীতে মৎস্য খামারের মাটি বিক্রির দাবিকৃত চাঁদা না পেয়ে সন্ত্রাসীদের হামলা সংঘর্ষে ১০জন আহত হয়েছে। আহতরা হচ্ছে, মো. হানিফ বাবুল, আবুল বশর, আবদুল্লাহ আল ফয়সল, জাগির হোসেন, রাজু, এনামুল হক, লাকি আক্তার,আবদুল মতিন,আবদুল্লাহ আল নোমান ও তানভীর হোসেন রাহাত। উপজেলার চরচান্দিয়া ইউনিয়নের দক্ষিণ চরচান্দিয়া গ্রামের ভূঞার দোকান নামক স্থানে ১২ মে রোববার দিবাগত রাত ১০টার দিকে এঘটনা ঘটে।

পুলিশ, এলাকাবাসী ও আহতদের পরিবার জানায়, দক্ষিণ চরচান্দিয়া গ্রামের এনামুল হকের ছেলে মাছ ব্যবসায়ী মো. হানিফ বাবুল গত কয়েকদিন যাবৎ তার মালিকীয় মৎস্য খামারের মাটি খনন করে অন্যত্র বিক্রি করে আসছে। মাটি বিক্রির টাকা থেকে একই গ্রামের আবদুল মতিনের ছেলে মো. মিজানুর রহমান ও চর- চান্দিয়া গ্রামের আবদুস শুক্কুরের ছেলে তানভীর হোসেন রাহাত বখসিস দাবি করে আসছে। দাবিকৃত বখসিস না পেয়ে রোববার রাত ১০টার দিকে পূর্ব পরিকল্পিতভাবে মিজানুর রহমান,তানভীর হোসেন রাহাত,আবদুল্লাহ আল নোমান,আবদুল গোফরান, আবদুল মতিন,আনোয়ার হোসেন, মানিক ও মো. হাসানের নেতৃত্বে ১৫-২০জন সশস্ত্র সন্ত্রাসী মো. হানিফ বাবুল ও তার ছেলে রাজুর উপর অতর্কিত হামলা করে।

এসময় তাদের চিৎকারে পরিবারের সদস্যরা ও প্রতিবেশীরা ছুটে আসলে তাদেরকেও এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক আহত করে। তাদের চিৎকারে গ্রামবাসী ছুটে এসে হামলায় হামলাকারী আবদুল মতিন, আবদুল্লাহ আল নোমান ও তানভীর হোসেন রাহাতকেও পিটিয়ে আহত করেন। আহতদের ১০জনকেই স্থানীয়রা উদ্ধার করে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। এ ঘটনায় মো. হানিফ বাবুল বাদী হয়ে ৯জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা ৬-৭জনকে আসামি করে সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করেছেন। সোনাগাজী মডেল থানার ওসি মঈন উদ্দিন আহম্মদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ
করোনায় সারাদেশে আরও ৭ জনের মৃত্যু, শনাক্ত ১৯৯৮
বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হওয়ার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনা