২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |

ফেনীর সদর হাসপাতালে র‌্যাবের অভিযান-১১ দালাল আটক, বিভিন্ন মেয়াদে সাজা 

ফেনী প্রতিনিধি:

ফেনী আধুনিক সদর হাসপাতাল থেকে রোগীদের ভুল বুঝিয়ে বিভিন্ন ক্লিনিকে বাগিয়ে নেয়া ও বিভিন্নভাবে প্রতারণার অভিযোগে ১১ দালালকে আটক করেছেন র‌্যাব ৭ এর সদস্যরা।

বুধবার দুপুরে ফেনী আধুনিক সদর হাসপাতালে এ অভিযান চালানো হয়। পরে ফেনীর নির্বাহী ম্যাজিস্ট্রেট নুরুজ্জামান চৌধুরীর নেতৃত্বে পরিচালিত হয় ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হয় ১১ জন মধ্যে ৭ কে ১৫ দিন করে বিনাশ্রম কারাদণ্ড দেন। বাকী ৪ জনকে জনের ১ হাজার টাকা করে অর্থদণ্ড করা হয়।হয়রানি বন্ধে জেলার সকল হাসপাতালে এধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন ভ্রাম্যমাণ আদালতের এই বিচারক।

যে ৭ জনকে ১৫ দিন করে বিনাশ্রম কারাদন্ড দেয়া হয় তারা হলেন, পরশুরামের নোয়াপুর গ্রামের নুর হোসেনের পুত্র ফিরোজ (৫০) ফেনীর বারাহীপুর গ্রামের আবু তাহেরের পুত্র অাফসার (৪০), মজলিশপুর গ্রামের মোঃ শাহজাহানের পুত্র শাখাওয়াত হোসেন (১৬) ফুলগাজী উপজেলার বশিকপুর গ্রামের মৃত জাফর আহম্মদের পুত্র নয়ন (৩৫), একই উপজেলার আনন্দপুর গ্রামের মৃত নুর আহম্মদের পুত্র মোঃ শরীফ (৫০), শ্রী চন্দ্রপুর গ্রামের উত্তম মজুমদারের পুত্র টুটুল মজুমদার (২৭)কুমিল্লার লাকসাম উপজেলার কৃষ্ণপুর গ্রামের মোঃ মিলনের পুত্র সুজন (২০)।

যে ৪ জনকে এক হাজার টাকা করে জরিমানা করা হয় তারা হলেন, দাগনভূঞা উপজেলার গজারিয়া বাজার এলাকার শফিউল্লাহর পুত্র তৌফিকুল ইমলাম (২৮), চট্টগ্রামের হাট হাজারী রহিল্লাপুর এলাকার আবু তাহেরের পুত্র আনোয়ার ফারভেজ (৩০), নোয়াখালী জেলার সেনবাগ উপজেলার দক্ষিন মোহাম্মদপুর গ্রামের মৃত আবদুস সোবহানের পুত্র ফারুক আহমেদ (৪০), ফেনী সদর উপজেলার পাঁচগাচিয়া এলাকার আবুল কাশেমের পুত্র আবু সালমান।

ফেনীর নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নুরুজ্জামান চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

ককটেল বিস্ফোরণ কাদের মির্জার সাজানো নাটকঃ কোম্পানীগঞ্জ আ’লীগ
এবার কাদের মির্জার ছোট ভাইয়ের নেতৃত্বে বাস ভাংচুর
২০৪১ সালের মধ্যে উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গঠন করব: প্রধানমন্ত্রী
শপিংমল-দোকান খোলার সিদ্ধান্ত
রফিকুল ইসলাম মাদানীকে জেল হাজতে পাঠানোর নির্দেশ
সেতুমন্ত্রীর পক্ষে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রাণ বিতরণ
সোমবার থেকে এক সপ্তাহের লকডাউন
করোনার স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে মাইক হাতে ছুটছেন বন্দর ইউএনও