১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ |

সোনাগাজীতে আ.লীগ নেতার বাড়িতে ডাকাতি

সোনাগাজী প্রতিনিধি:

সোনাগাজীতে আওয়ামী লীগের এক নেতার বাড়িতে ডাকাতি হয়েছে। ডাকাতেরা ঘর থেকে পাঁচ ভরি স্বর্ণালংকার, নগদ টাকাসহ প্রায় পাঁচ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে বলে পরিবারটির দাবি।

শনিবার গভীর রাতে উপজেলার আমিরাবাদ ইউনিয়নের চরলামছি গ্রামের ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কামাল উদ্দিনের বাড়িতে এই ডাকাতির ঘটনা ঘটে।

ডাকাতির সঙ্গে জড়িত সন্দেহে মো. কাজী (২২) নামের এক যুবককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

ক্ষতিগ্রস্ত পরিবার ও স্থানীয় লোকজন জানান, গতকাল গভীর রাতে কামাল উদ্দিনের বাড়িতে ১৮ থেকে ২০ জন মুখোশধারী সশস্ত্র ডাকাত হানা দেয়। ডাকাতেরা গাছ বেয়ে ভবনের ছাদে ওঠে। পরে তারা সিঁড়িঘর দিয়ে দরজা ভেঙে ভেতরে ঢোকে। অস্ত্রের মুখে তারা ঘরে থাকা লোকজনকে জিম্মি করে মালামাল লুট করে।

গৃহকর্তা কামাল উদ্দিন বলেন, দিবাগত রাত আড়াইটার দিকে ডাকাতেরা তাঁর ঘরে ঢোকে। তাঁদের জিম্মি করে ডাকাতেরা। পরে ডাকাতেরা আলমারির তালা ভেঙে পাঁচ ভরি স্বর্ণালংকার, নগদ ১ লাখ ৯৫ হাজার টাকা, মুঠোফোন, লাইটসহ প্রায় পাঁচ লাখ টাকার মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়।

ঘরে থাকা নারীর চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে আসার আগেই ডাকাতেরা দ্রুত পালিয়ে যায়। খবর পেয়ে রাতেই সোনাগাজী মডেল থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈন উদ্দিন আহমেদ বলেন, ঘটনায় জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য এক যুবককে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ডাকাতি হওয়া মালামাল উদ্ধারসহ ডাকাতদের গ্রেপ্তারে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে যাচ্ছে পুলিশ।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ