১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

প্রেসিডেন্ট এরশাদ ভদ্র ও মার্জিত মানুষ ছিলেন: তোফায়েল আহমেদ

অনলাইন ডেস্ক:

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক প্রেসিডেন্ট হুসেইন মুহম্মদ এরশাদ ভদ্র, মার্জিত মানুষ ছিলেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য তোফায়েল আহমেদ। আজ সোমবার সংসদ ভবনে অনুষ্ঠিত এরশাদের দ্বিতীয় জানাজায় অংশ নিয়ে তিনি এ মন্তব্য করেন। তিনি আরও বলেন, এরশাদ সবার সঙ্গে ভালো ব্যবহার করতেন।

আজ সকাল পৌনে ১১টায় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় বিরোধীদলের নেতা এরশাদের দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। এতে প্রেসিডেন্ট মো. আবদুল হামিদ অংশ নেন। এরশাদের মরদেহে প্রধানমন্ত্রীর পক্ষে তার সামরিক সচিব পুস্পস্তবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন। স্পীকার দেশে না থাকায় ডেপুটি স্পিকার এবং চিফ হুইপ পুস্পস্তবক অর্পন করেন। বিরোধীদলের পক্ষে ফুল দিয়ে শ্রদ্ধা জানান এরশাদের সহধর্মিনী রওশন এরশাদ এমপি। এছাড়া শ্রদ্ধা নিবেদন করা হয় আওয়ামী লীগের পক্ষ থেকেও।

জানাজার শুরুতেই সাবেক এই প্রেসিডেন্টের জীবনী পাঠ করা হয়। তার জীবনী পাঠ করেন জাতীয় পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গাঁ। পরিবারের পক্ষে কথা বলেন রওশন এরশাদ। তিনি স্বামীর পক্ষে ক্ষমা চান। এছাড়া আওয়ামী লীগ নেতা তোফায়েল আহমেদ ও জাপার ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের বক্তব্য রাখেন। বক্তব্য দিতে গিয়ে জিএম কাদের আবেগাপ্লুত হয়ে পড়েন। নামাজে জানাজায় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ সেলিম, সংসদের চিফ হুইপ নুরুল আলম চৌধুরী লিটন উপস্থিত ছিলেন।

(Visited ৩০ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
করোনায় সারাদেশে আরও ৭ জনের মৃত্যু, শনাক্ত ১৯৯৮
বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হওয়ার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনা
পেপসির সঙ্গে বিষ খাইয়ে খুন, যুবকের যাবজ্জীবন
চাল আমদানির সুযোগ পাচ্ছে ১২৫ প্রতিষ্ঠান