১৬ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ১লা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ |

ফেনীতে কর্মরত অনলাইন সাংবাদিকদের সাথে পৌর মেয়র হাজী আলাউদ্দিনের মতবিনিময়

ফেনী প্রতিনিধি:

ফেনীতে অনলাইন নিউজ পোটালে কর্মরত সাংবাদিকদের সাথে পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন মতবিনিময় করেন। ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন। পৌর মিলনায়তনে ২৯ জুলাই সোমবার মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।সভায় প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, কাউন্সিলর সিরাজুউল ইসলাম পাটোয়ারী,কাউন্সিলর খোকন হাজারী, কাউন্সিলর মাহতাব উদ্দিন মুন্না, কাউন্সিলর বাহার উদ্দিন বাহার, উপস্থিত ছিলেন।

এ সময় মেয়র হাজী আলাউদ্দিন সাংবাদিকদের বলেন, ফেনীতে কর্মরত সকল সাংবাদিকরা সব সময়ে আমাদের সহযোগিতা করেছেন, ভাল কাজে উৎসাহ দিয়েছেন এবং পৌরসভার বিভিন্ন সমস্যাগুলো তুলে ধরেছেন। তাই আমি অনলাইন নিউজ পোটালে কর্মরত সকল সাংবাদিকসহ প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের অভিনন্দন জানাই। আগামীতেও তারা তাদের লেখনির মাধ্যমে আমাদের ভাল কাজগুলো পৌরবাসী তথা দেশবাসীর নিকট তুলে ধরবেন এ আশা করছি।

ফেনী শহরকে সুন্দর যানজট মুক্ত, পরিস্কার-পরিচ্ছন্ন শহরে পরিণত করতে পৌরসভা যে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে তা পৌরবাসীর নিকট তুলে ধরার আহবান জানান এবং সকলের সহযোগিতা কামনা করেন। সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি আরো বলেন, ইতি মধ্যে আমরা যানজট মুক্ত করেছি সকল রিক্সা চালকে পৌরসভার থেকে ডেস এবং ভাড়া নির্ধারণ করে দেওয়া হবে। আশা করি তখন পুরাপুরী যানজট মুক্ত করা যাবে।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

বেসরকারি চাকরিজীবীদের বোবা কান্না
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’