৯ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৫শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |

ফেনীতে রোগীরা ভোগান্তি ছাড়া শতভাগ সুচিকিৎসা পাবে- ডা. বিধান সেনগুপ্ত

মোঃ ইউনুছ ভূঞাঁ সুজন:

ফেনী সদর হাসপাতালে’র নতুন তত্তাবধায়ক ডা. বিধান সেনগুপ্ত। ইতি পূর্বে ডাক্তার বিধান সেনগুপ্ত ৯ অক্টোবর ২০১৭ সাল থেকে ২২ মে ২০১৯ সাল পর্যান্ত নোয়াখালী সিভিল সার্জন হিসাবে দায়িত্ব পালন করেন, তাঁর গ্রামের বাড়ী চট্টগ্রাম, সু-দীর্ঘ চাকুরী জীবনে সততা এবং সুনামের সাথে তিনি দায়িত্ব পালন করেছেন। সেখান থেকে ২৬ মে ২০১৯ সালে ফেনী আধুনিক সদর হাসপাতালে তত্তাবধায়ক হিসাবে যোগদান করেন।।

তিনি জানান, হাসপাতালের উন্নয়ন এবং রোগীদের চিকিৎসা সেবার মান যথাযথ ভাবে শতভাগ সু-নিশ্চিত হবে। আজ হাসপাতালের নতুন ভবনের আউটডোর ইনডোর এবং ওয়ার্ডে গিয়ে ডাক্তার কতৃক রোগীদের চিকিৎসা সেবার বিভিন্ন কার্যক্রম পর্যবেক্ষন করেন।

এদিকে হাসপাতালের অভ্যন্তরীণ সৌন্দর্য্য বর্ধিত করন, পুরাতন হাসপাতালের সামনের অংশে নতুন ভাবে সংস্কার করা, ময়লার জন্য সু-নিদিষ্ট স্থান নির্মান, ড্রেন সংস্কার সংক্রান্ত ইত্যাদি কার্যক্রম সঠিক ভাবে তদারকি করতে প্রশাসনিক বিভাগকে নির্দেশ দেন।

এসময় ফেনী সদর হাসপাতালে আরএমও তাহের পাটোয়ারী সহ প্রশাসনিক বিভিন্ন কর্মকর্তা উপস্থিত ছিলেন। ফেনী সদর হাসপাতালের আরএমও তাহের পাটোয়ারী কাছে রোগীদের সেবার মান বৃদ্ধি সহ কোন প্রতারক চক্র কতৃক যাতে রোগী হয়রানি না হয়, এমন প্রশ্নের জবাবে তিনি জানান, হাসপাতালে রোগীদের শতভাগ সু-চিকিৎসা সেবা নিশ্চিত সহ, কোন দালাল কিংবা প্রতারক চক্রের আনা গোনাও থাকবেনা হাসপাতালের আসে-পাশে এব্যাপারে শতভাগ নিশ্চিত আপনারা জানেন এখানে প্রশাসনের লোক প্রতিনিহিত ডিউটিরত রয়েছে এ ব্যাপারে যতেষ্ট সচেতন তারা।

ইতি পূর্বে তিনি পরশুরাম সততার সাথে দায়িত্ব পালন করেছেন বর্তমানে তিনি ফেনীতে আরএমও দায়িত্ব পালন করতেছেন।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ
করোনায় সারাদেশে আরও ৭ জনের মৃত্যু, শনাক্ত ১৯৯৮
বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হওয়ার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনা