১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |

ফেনীর দাগনভূঞায় ২৭৪ বোতল ফেন্সিডিল ও গাঁজাসহ আটক ১

দাগনভূঞা প্রতিনিধি:

দাগনভূঞায় ২৭৪ বোতল ফেন্সিডিল ও সাড়ে ৯ কেজি গাঁজাসহ মো. আলমগীর হোসেন (৫৩) নামে এক ব্যক্তিকে আটক করেছেন ফেনীস্থ র‍্যাব-৭ । গতকাল বিকালে ফেনী-মাইজদী মহাসড়কের দাগনভূঞা উপজেলার জায়লস্কর ইউপির সিলোনিয়া উচ্চ বিদ্যালয় সংলগ্ন নামক স্থানে নোয়াখালীগামী একটি ট্রাক থামিয়ে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়েছে।

র‍্যাব সূত্রে জানা যায়, আটককৃত মো. আলমগীর হোসেন কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার শাহাপুর গ্রামের চৌকিদার বাড়ীর মৃত তাজুল ইসলামের ছেলে।

উল্লেখ্য, গোপন সংবাদের ভিত্তিতে ওই স্থানে একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশী করে কুমিল্লা হতে নোয়াখালীগামী একটি ট্রাক জব্দ করা হয়। পরবর্তীতে ট্রাকের পিছনের বডিতে সুকৌশলে লুকানো অবস্থায় ২৪৭ বোতল ফেন্সিডিল, ৯ কেজি ৫০০ গ্রাম গাঁজা উদ্ধারসহ উক্ত ট্রাকটি জব্দ করা হয়।

উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ০৩ লক্ষ ৪২ হাজার টাকা এবং জব্দকৃত ট্রাকের আনুমানিক মূল্য ২০ লক্ষ টাকা। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে বিভিন্ন থানায় ০২ টি মামলা রয়েছে। উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য দাগনভূঞা থানায় হস্তান্তর করা হয়েছে। ফেনীস্থ র‍্যাব-৭ এর ভারপ্রাপ্ত অধিনায়ক মো. জুনায়েদ জাহেদি স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানিয়েছেন।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ