১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |

ফেনীর পরশুরামে হতদরিদ্র কৃষকের ৩টি গরু চুরি

আবু ইউসুফ মিন্টু, পরশুরাম:

ফেনীর পরশুরামে স্থানীয় এক হতদরিদ্র কৃষকের তিনটি গরু চুরি হয়ে যাওয়ার ঘটনা ঘটেছে। চুরির ঘটনাটি রবিবার (২৮জুলাই) গভীর রাতে উপজেলার চিথলিয়া ইউনিয়নের উত্তর শালধর গ্রামে ঘটেছে। রবিবার গভীর রাতে উত্তর শালধর গ্রামের মৃত মুন্সি আলি মিয়ার ছেলে ছুট্টেুা মিয়ার গোয়াল ঘরের তালা কেটে দুর্বিত্তরা তার তিনটি গরু চুরি করে নিয়ে যায়।

স্থানীয় কৃষক মো ছুট্টেুা মিয়া জানান আসন্ন কোরবানির হাটে বিক্রির জন্য দুটি ষাঢ় ও একটি গাভী গত এক বছর ধরে লালন পালন করছিলেন। যার বর্তমান বাজার মুল্য আনুমানিক আড়াই লাখ টাকা। তিনি জানান গভীর রাতে গোয়াল ঘরের তালা ভেঙ্গে তিনটি গরু চুরি করে নিয়ে গেছে। সকালে ঘুম থেকে উঠে দেখেন ঘরে গরু নেই।

চিথলিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো জসিম উদ্দিন জানান স্থানীয় কৃষক ছুট্টেুা মিয়ার তিনটি গরু রবিবার রাতে চুরি হয়ে গেছে। বিষয়টি তিনি পরশুরাম থানার পুলিশকে মুঠোফোনে জানিয়েছেন। পরশুরাম মডেল থানার সহকারী উপ পরিদর্শক (এসআই) মো ওয়াসিম জানান স্থানীয় ইউপি মেম্বার ও চেয়ারম্যানের মাধ্যমে তিনটি গরু চুরি হওয়ার বিষয়টি শুনেছেন।

পরশুরাম উপজেলায় গত এক মাসে আশংকা জনক হারে গরু চুরির ঘটনা ঘটেছে। গত ২৭ তারিখে পরশুরাম বাজারের ক্ষুদ্র ব্যাবসায়ী আলি মিয়ার দেড়লাখ টাকা মূল্যের একটি ষাড় চুরি হয়ে যায়। এছাড়াও উপজেলার আরো কয়েকটি স্থানে গরু চুরির ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ