২৬শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ |

ফেনীর সোনাগাজীতে চাঁদা না পেয়ে দোকানের টিন খুলে নিল সন্ত্রাসীরা

ফেনী প্রতিনিধি:

ফেনীর সোনাগাজীতে মো. মোস্তফা নামে আরব প্রবাসীর কাছে দাবিকৃত ৫ লাখ টাকা চাঁদা না পেয়ে দোকানের টিন খুলে ভাঙারি দোকানে বিক্রি করে দিয়েছে সন্ত্রাসীরা। বুধবার (১৭ জুলাই) দুপুরে সোনাগাজী পৌর এলাকার তেরিছা পুল এলাকায় এ ঘটনা ঘটে।

এ ব্যাপারে ক্ষতিগ্রস্থ আরব প্রবাসী মো. মোস্তফা বাদি হয়ে ৩ জনের নাম উল্লেখ করে ও ৭/৮ জনকে অজ্ঞাত আসামি করে সোনাগাজী মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

জানা যায়, চরখোয়াজ গ্রামের বাসিন্দা প্রবাসী মো. মোস্তফা সোনাগাজী পৌর এলাকার তেরিছাপুলে তার মালিকীয় দোকান ঘরটি সংস্কার কাজ শুরু করলে ওই এলাকার তুলাতলী গ্রামের আনোয়ার হোসেন মিশান ও তার কয়েকজন সহযোগী মোস্তফার নিকট ৫ লাখ টাকা চাঁদা দাবি করে। দাবিকৃত চাঁদা না পেয়ে বুধবার দুপুরে আনোয়ার হোসেন মিশান, বেলায়েত হোসেন ও মুরাদ সহ ৭/৮জন সশস্ত্র সন্ত্রাসী দোকান ঘরটির উপর হামলা চালায়। দোকানের টিনগুলো খুলে পার্শ্ববর্তী শাহজালালের ভাঙারি দোকানে বিক্রি করে দেন তারা।

টিন ক্রেতা ভাঙারি দোকানি মো. শাহজালাল জানান, আনোয়ার হোসেন মিশান প্রতি কেজি ২০ টাকা দরে মোট ৪৯ কেজি টিন ৯৮০ টাকার বিনিময়ে তার কাছে বিক্রি করেছেন। পরে দোকান মালিকের অনুরোধে তিনি টিনগুলো আলাদা করে রেখেছেন।

সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মঈন উদ্দিন আহমেদ জানান, আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। বিষয়টি আমি নিজেই তদন্ত করছি।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

মাত্র কয়েক ঘণ্টা পর সাধারণের জন্য উন্মুক্ত হবে পদ্মা সেতু
পদ্মা সেতু সাঁতরে মঞ্চে গিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলল কিশোরী
মাদারীপুর শিবচরের জনসভায় প্রধানমন্ত্রী
টোল দিয়ে পদ্মা সেতু পার হলেন প্রধানমন্ত্রী
সাংবাদিক নাসিমা সোমার ছেলে সৌমিক ফের করোনায় আক্রান্ত
২ পরিবর্তন নিয়ে ব্যাটিংয়ে বাংলাদেশ
‘পদ্মা সেতু’দেশপ্রেমিক জনগণের আস্থা ও সমর্থনের ফলেই আজকে উন্নয়ন : প্রধানমন্ত্রী
রাত পোহালেই স্বপ্নের মাহেন্দ্রক্ষণ