১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

ফেনীর সোনাগাজীতে চাঁদা না পেয়ে দোকানের টিন খুলে নিল সন্ত্রাসীরা

ফেনী প্রতিনিধি:

ফেনীর সোনাগাজীতে মো. মোস্তফা নামে আরব প্রবাসীর কাছে দাবিকৃত ৫ লাখ টাকা চাঁদা না পেয়ে দোকানের টিন খুলে ভাঙারি দোকানে বিক্রি করে দিয়েছে সন্ত্রাসীরা। বুধবার (১৭ জুলাই) দুপুরে সোনাগাজী পৌর এলাকার তেরিছা পুল এলাকায় এ ঘটনা ঘটে।

এ ব্যাপারে ক্ষতিগ্রস্থ আরব প্রবাসী মো. মোস্তফা বাদি হয়ে ৩ জনের নাম উল্লেখ করে ও ৭/৮ জনকে অজ্ঞাত আসামি করে সোনাগাজী মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

জানা যায়, চরখোয়াজ গ্রামের বাসিন্দা প্রবাসী মো. মোস্তফা সোনাগাজী পৌর এলাকার তেরিছাপুলে তার মালিকীয় দোকান ঘরটি সংস্কার কাজ শুরু করলে ওই এলাকার তুলাতলী গ্রামের আনোয়ার হোসেন মিশান ও তার কয়েকজন সহযোগী মোস্তফার নিকট ৫ লাখ টাকা চাঁদা দাবি করে। দাবিকৃত চাঁদা না পেয়ে বুধবার দুপুরে আনোয়ার হোসেন মিশান, বেলায়েত হোসেন ও মুরাদ সহ ৭/৮জন সশস্ত্র সন্ত্রাসী দোকান ঘরটির উপর হামলা চালায়। দোকানের টিনগুলো খুলে পার্শ্ববর্তী শাহজালালের ভাঙারি দোকানে বিক্রি করে দেন তারা।

টিন ক্রেতা ভাঙারি দোকানি মো. শাহজালাল জানান, আনোয়ার হোসেন মিশান প্রতি কেজি ২০ টাকা দরে মোট ৪৯ কেজি টিন ৯৮০ টাকার বিনিময়ে তার কাছে বিক্রি করেছেন। পরে দোকান মালিকের অনুরোধে তিনি টিনগুলো আলাদা করে রেখেছেন।

সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মঈন উদ্দিন আহমেদ জানান, আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। বিষয়টি আমি নিজেই তদন্ত করছি।

(Visited ১৬ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী