১৬ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ১লা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ |

ফেনীর সোনাগাজীতে স্কুল ছাত্রীকে চেতনানাশক স্প্রে নিক্ষেপ, বখাটে আটক

সোনাগাজী প্রতিনিধি:

সোনাগাজীতে নবম শ্রেনির (১৫) এক স্কুল ছাত্রীকে চেতনানাশক স্প্রে নিক্ষেপের অভিযোগে মোহাম্মদ উল্যাহ (৩২) নামে এক মোটরসাইকেল আরোহী বখাটে যুবককে আটক করেছে পুলিশ। ওই ছাত্রীকে প্রথমে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য ফেনীর জেনারেল হাসাপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ, আহত ছাত্রী ও স্কুল কর্তৃপক্ষ জানান,সোনাগাজী বালিকা বিদ্যালয়ের নবম শ্রেনির ছাত্রী ও সুজাপুর গ্রামের মৃত নূরনবীর মেয়ে মঙ্গলবার সকাল সাতটায় প্রাইভেট পড়তে বাড়ির পাশবর্তী জাবেদ চৌধুরী সড়কে গেলে দুই জন মোটরসাইকেল আরোহী তাকে লক্ষ্য করে স্প্রে নিক্ষেপ করে। ওই ছাত্রী প্রাইভেট শিক্ষকের বাসায় গিয়ে অচেতন হয়ে গেলে তাকে প্রথমে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য ফেনীর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে ছাত্রীর দেয়া তথ্যমতে গোল্ডলীফ সিগারেটের বিক্রয় সুপার ভাইজার ও চরদরবেশ ইউনিয়নের চরসাহাভিকারী গ্রামের বাসিন্দা মোহাম্মদ উল্যাহকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। এব্যপারে ছাত্রীর চাচা নুর আলম বাদি হয়ে সোনাগাজী মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মঈন উদ্দিন জানান, বিষয়টি গুরুত্বসহকারে দেখছি।ফেনী জেনারেল হাসাপাতালের চিকিৎসক ২৪ঘন্টা পর ছাত্রীর শারীরিক পরীক্ষার রিপোর্ট দেয়ার কথা রয়েছে। রিপোর্ট পেলে প্রয়োজনীয় আইনী ব্যবস্থা নেবে।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ