২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ |

ফেনী জেলা প্রশাসকের পক্ষ থেকে মুক্তিযোদ্ধাকে ৫০ হাজার টাকার অনুদান

 

মো. ইউনুছ ভূঞাঁ সুজন:

ফেনী জেলা প্রশাসক ও ফুলগাজী উপজেলা নির্বাহী অফিসা’র সহযোগিতায় বীর মুক্তিযুদ্ধা কাজী আজিজুর রহমানকে ৫০ হাজার টাকা, নতুন ঘর সংস্কার’র জন্য প্রয়োজনীয় উপকরণ পাচ্ছেন জেলা প্রশাসকের কাছ থেকে।

সরেজমিনে গিয়ে উক্ত প্রতিবেদক জানতে পারেন প্রায় সু-দীন ধরে অসহায় হতদরিদ্র বীর মুক্তিযুদ্ধা বিনা চিকিৎসা মৃত্যুর সাথে যুদ্ধ করে বেঁচে আছে। গত তারিখে নিউজ করা হলে ফেনী জেলা প্রশাসক, জেলা সিভিল সার্জন ফুলগাজী উপজেলা নির্বাহী অফিসা’র দৃষ্টিগোচর হয় তাৎক্ষনিক ভাবে সকলের সহযোগিতায় প্রথমে ফেনী সদর হাসপাতালে পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে দীর্ঘদিন চিকিৎসার পর গত শনিবার ঢাকা থেকে বাড়ীতে নিয়ে আসে।। শারীরিক অবস্থা কিছুটা উন্নত হলেও শরীলের পিছনের অংশে ক্ষতের সৃষ্টি হয়।

এদিকে ফেনী জেলা প্রশাসক’র কার্যালয় থেকে সহযোগিতার দেওয়া হবে বলে মুক্তিযুদ্ধা পরিবার জানায়। এরই ধারাবাহিকতায় গত ৭ জুলাই রবিবার উক্ত প্রতিবেদক সহ মুক্তিযুদ্ধা পরিবার কে নিয়ে জেলা প্রশাসকের কার্যালয়ে যাওয়া হলে ৫০হাজার টাকা এবং নতুন ঘর সংস্কার করার জন্য প্রয়োজনীয় উপকরনের ব্যবস্থা করে দিবেন মর্মে জানান।

এসময় ফেনী জেলা প্রশাসক মো. ওয়াহিদুজ্জামান মুক্তিযুদ্ধা পরিবারের ৫ ছেলে এবং ৩ মেয়ে সহ সর্বমোট ১০জন সদস্যের সংসারের খোঁজখবর নেন। জরাজীর্ণ ঘর মেরামত করার জন্য ফুলগাজী উপজেলা নির্বাহী অফিসা’র কাছে আবেদন করতে বলেন। তিনি বাংলাদেশ স্বাধীন করার ক্ষেত্রে মুক্তিযোদ্ধাদের বিশেষ অবদানের কথা ব্যক্ত করেন।

এদিকে ফুলগাজী উপজেলা নির্বাহী অফিসার মো. সাইফুল ইসলাম বলেন, মুক্তিযোদ্ধা পরিবারকে সব ধরনের সহযোগিতা করা হবে বলে তিনি জানান।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

বন্দরে লকডাউনে ঘুরতে বের হওয়ায় জরিমানা
মো. সোলায়মান মিয়ার পিতা বীর মুক্তিযোদ্ধা কমান্ডার লোকমান হোসেন আর নেই
কঠোর লকডাউন বাস্তবায়নে দিনরাত কাজ করছেন ইউএনও শুক্লা সরকার
র‌্যাব-১১ এর অভিযানে নাঙ্গলকোটে ইয়াবা জালনোটসহ আটক ২
চট্রগ্রামে এভারকেয়ার হসপিটালে কোভিড পজেটিভ গর্ভবতীর জটিল অস্ত্রোপচার সম্পন্ন
ফেনীতে সার্ভার ত্রুটির কারণে টিকা নিবন্ধনে বিড়ম্বনার শিকার প্রবাসীরা
কোরবানি ঈদের ছুটি ৫ দিন
ছাত্রদলের কমিটি গঠনকে কেন্দ্র করে নানামুখী ষড়যন্ত্র শিকার ছাত্রনেতা দুলাল