২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে পরশুরামে সাংবাদিকের মতবিনিময় সভা

পেয়ার আহাম্মদ চৌধুরী:
জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৯ইং উপলক্ষ্যে পরশুরামে মৎস্য সেক্টরের অবদান, সমস্যা ও সম্ভাবনা নিয়ে বুধবার সকাল ১১টায় পরশুরাম উপজেলা মৎস্য কর্মকর্তা বিজয় কুমার পালের কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

‘মাছ চাষে গড়বো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ স্লোগানকে দারন করে ‘মৎস্য সেক্টরের সমৃদ্ধি সুনীল অর্থনীতির অগ্রগতি’ এই প্রতিপাদ্য নিয়ে ১৭ জুলাই থেকে ২৩ জুলাই পর্যন্ত মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে পরশুরাম উপজেলা মৎস্য অফিস নানা কর্মসূচী গ্রহন করেছে।

১৮ জুলাই বৃহস্পতিবার সকালে র‍্যালি, আলোচনা সভা ও মাছের পোনা অবমুক্তকরণ করার মধ্য দিয়ে জাতীয় মৎস্য সপ্তাহ অনুষ্ঠিত হবে।

মৎস্য কর্মকর্তা বিজয় কুমার পালের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা সমবায় কর্মকর্তা মিলন কান্তি দাস,ক্ষেত্র সহকারী মোঃ রেজাউল করিম। উপজেলা মৎস্য কর্মকর্তা বিজয় কুমার পাল জানান, পরশুরাম উপজেলা মৎস্য চাষের জন্য একটি সম্ভাবনাময় জায়গা।

এ উপজেলার মাছ অন্যান্য জেলায় সরবরাহ করা হয়। পরশুরাম উপজেলা মৎস্য অফিসের শুণ্য পদ গুলো পূরণ করা হলে মৎস চাষে এ জেলা আরও অগ্রণী ভুমিকা পালন করবে।

মত বিনিময় সভায় বক্তব্য রাখেন এবং অংশগ্রহণ করেন পরশুরাম প্রেসক্লাব সভাপতি আবু ইউছুফ মিন্টু, সাধারণ সম্পাদক শিবব্রত চক্রবর্তী, দৈনিক সমকাল পত্রিকার প্রতিনিধি জহিরুল ইসলাম জাহাঙ্গীর, দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি মোস্তফা পাটোয়ারী, দৈনিক নয়াপয়গাম প্রতিনিধি সবীর আহমেদ ফোরকান, দৈনিক আজকালের খবর ও সাপ্তাহিক হকার্স প্রতিনিধি পেয়ার আহাম্মদ চৌধুরী,দৈনিক শেয়ার বিজ প্রতিনিধি শাহাদাত হোসেন তৌহিদ, দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি জাহিদ হোসেন কনক,দৈনি সমসাময়িক প্রতিনিধি মহি উদ্দিন সোহেল প্রমুখ।

(Visited ৩৫ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী