২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ |

সিগারেটের এক টাকা নিয়ে সংঘর্ষে ১জনের মৃত্যু

মানব বার্তা নিউজ:

সিগারেটের এক টাকা পাওনা নিয়ে সংঘর্ষের ঘটনায় আহত পোশাকশ্রমিকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মারা যাওয়া শ্রমিকের নাম আবদুল জব্বার। তিনি মাধবপুর উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের ব্যাঙ্গাডোবা গ্রামের সিরাজ মিয়ার ছেলে। তিনি এক পোশাক কারখানার শ্রমিক ছিলেন।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, গত মঙ্গলবার রাত ৯টায় দিকে ব্যাঙ্গাডোবা গ্রামের আবদুর রহমানের সিগারেটের দোকানে একই গ্রামের শহীদ মিয়া এক শলাকার সিগারেট কেনেন ছয় টাকা দিয়ে। কিন্তু তার কাছে এক টাকা ভাংতি না থাকায় তিনি পাঁচ টাকা পরিশোধ করে বাকি এক টাকা পরে দেবেন বলে দোকানদারকে জানান। কিন্তু দোকানি আবদুর রহমান এক টাকা বাকি দিতে রাজি হননি। এ নিয়ে দুজনের মধ্যে কথা-কাটাকাটি থেকে হাতাহাতি হয়। একপর্যায়ে উভয়ের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়েন। এ সময় প্রতিপক্ষের হামলায় আবদুর রহমানের ভাতিজা আবদুল জব্বার গুরুতর আহত হন। তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি বৃহস্পতিবার সকালে মারা যান।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম আজমিরুজ্জামান বলেন, নিহত ব্যক্তির ময়নাতদন্ত একই হাসপাতালে সম্পন্ন হয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

মাত্র কয়েক ঘণ্টা পর সাধারণের জন্য উন্মুক্ত হবে পদ্মা সেতু
পদ্মা সেতু সাঁতরে মঞ্চে গিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলল কিশোরী
মাদারীপুর শিবচরের জনসভায় প্রধানমন্ত্রী
টোল দিয়ে পদ্মা সেতু পার হলেন প্রধানমন্ত্রী
সাংবাদিক নাসিমা সোমার ছেলে সৌমিক ফের করোনায় আক্রান্ত
২ পরিবর্তন নিয়ে ব্যাটিংয়ে বাংলাদেশ
‘পদ্মা সেতু’দেশপ্রেমিক জনগণের আস্থা ও সমর্থনের ফলেই আজকে উন্নয়ন : প্রধানমন্ত্রী
রাত পোহালেই স্বপ্নের মাহেন্দ্রক্ষণ