১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ |

আমাদেরও দূর্বলতা থাকতে পারে, পুলিশের সদস্যরাও মানুষ: অতিরিক্ত ডিআইজি  

ফেনী প্রতিনিধি:

আইন তার স্বাভাবিক গতিতে চলবে, আমাদেরও দূর্বলতা থাকতে পারে, বাংলাদেশ পুলিশের সদস্যরাও মানুষ। সবাই যে সৎ তা কিন্তু না। এখানেও দুষ্কৃতিকারী থাকতে পারে। আজ (৫ আগষ্ট), সোমবার সকালে ডেঙ্গু ও গুজব প্রতিরোধে ফেনী মডেল থানার আয়োজনে সচেতনতামূলক র‍্যালী শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে চট্টগ্রাম বিভাগের অতিরিক্ত ডিআইজি আবুল ফয়েজ সাম্প্রতিক সময়ে ফেনীতে সাংবাদিকদের বিরুদ্ধে মামলায় চার্জশীট দেয়ার ঘটনায় তিনি এ মন্তব্য করেন।

তিনি আরও বলেন, সাংবাদিক সমাজের প্রতিচ্ছবি- তেমনিভাবে পুলিশও বাংলাদেশের প্রতিচ্ছবি। সাংবাদিকরা কলমের মাধ্যমে সমাজের সকল অনাচার তুলে ধরেন, আর পুলিশ অপরাধীকে আইনের হাতে সোপর্দ করেন। এর আগে সকালে ফেনী মডেল থানার উদ্যোগে ডেঙ্গু ও গুজব প্রতিরোধে র‍্যালীটি অনুষ্ঠিত হয়।

তিনি বলেন- শুধু পৌরসভা, স্বাস্থ্য বিভাগ ও স্বাস্থ্যকর্মীরা এ সমস্যার সমাধান করতে পারবেন না। সবার সমন্বিত চেষ্টার প্রয়োজন রয়েছে। তাই সবাইকে সচেতন হতে হবে। অতীতে ম্যালেরিয়া যেমন প্রতিরোধ করা হয়েছে তেমনি মহামারী আকার ধারণ করার আগে জনসচেতনতার মাধ্যমে ডেঙ্গু প্রতিরোধ করতে হবে।

র‍্যালীতে আরও উপস্থিত ছিলেন, ফেনীর পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) কাজী মনিরুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) উক্য সিং, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) রবিউল ইসলাম, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ডিএসবি) খালেদ হোসেন, সহকারী পুলিশ সুপার (ছাগলনাইয়া ও পরশুরাম সার্কেল) নিশান চাকমা, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রহমান বিকম, ফেনী পৌরসভার প্যানেল মেয়র আশ্রাফুল আলম গিটার, ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন, ফেনী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার, ফেনী গোয়েন্দা শাখার ওসি রনজিত বড়ুয়া, ফেনী মডেল থানার ওসি (তদন্ত) সাজেদুল ইসলাম, পুলিশ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা, জনপ্রতিনিধি, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ