১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |

এবার ডেঙ্গুতে মৃত্যু হল অতিরিক্ত আইজিপির স্ত্রী

নিউজ ডেস্ক:

অতিরিক্ত আইজিপি শাহাবুদ্দীন কোরেশীর স্ত্রী সৈয়দা আক্তার (৫৪) ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মারা গেছেন। রোববার (৪ আগস্ট) বেলা সাড়ে ১১টায় রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ সদর দফতরের সহকারী মহাপরিদর্শক (এআইজি) সোহেল রানা।

স্কয়ার হাসপাতালের চিকিৎসক ফৌজিয়া বেগম জানান, গতকাল শনিবার সকালে সৈয়দা আক্তারকে গুরুতর অবস্থায় স্কয়ারে আনা হয়। তখন থেকেই তিনি আইসিইউতে ভর্তি ছিলেন। রোববার সকালে শারীরিক অবস্থার অবনতি হলে সকল প্রকার চেষ্টা করা হয়। তার পরও তাকে বাঁচানো যায়নি।

পুলিশ সদর দফতরের এআইজি সোহেল রানা বলেন, খবর পেয়ে তাৎক্ষণিকভাবে অতিরিক্ত আইজিপি শাহাবুদ্দীন কোরেশীর সহধর্মিনীকে দেখতে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা স্কয়ার হাসপাতালে এসেছেন।

এদিকে সৈয়দা আক্তারের স্বজনদের আহাজারিতে হাসপাতালে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়। সৈয়দা আক্তারের তিন ছেলে এক মেয়ে রয়েছে। তাদের গ্রামের বাড়ি চট্টগ্রামের রাঙ্গুনিয়া। তারা ঢাকার রাজারবাগ পুলিশ লাইনের দক্ষিণ গেটের বিপরীতে পুলিশ অফিসার্স কোয়াটারের মেঘনা ভবনে থাকেন। স্কয়ার হাসপাতাল থেকে তার মরদেহ মেঘনা ভবনে নেয়া হচ্ছে।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
করোনায় সারাদেশে আরও ৭ জনের মৃত্যু, শনাক্ত ১৯৯৮
বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হওয়ার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনা
পেপসির সঙ্গে বিষ খাইয়ে খুন, যুবকের যাবজ্জীবন
চাল আমদানির সুযোগ পাচ্ছে ১২৫ প্রতিষ্ঠান
এশিয়ান টিভির ফেনী জেলা প্রতিনিধি হলেন সাংবাদিক সোহাগ