১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |

এবার প্রেমিকার বাবার পিটুনিতে প্রেমিকের মৃত্যু

লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাটে প্রেমিকার সাথে দেখা করতে গিয়ে প্রেমিকার ভাই ও বাবার পিটুনিতে আহত হয়ে প্রেমিক মাসুদ রানা সোহেল (৩০) রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন। রবিবার বিকেলে লালমনিরহাট পৌরসভার টিএনটি ভবন এলাকার নিজ বাড়ি থেকে নিহতের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। মাসুদ রানা সোহেল লালমনিরহাট পৌরসভার টিএনটি ভবন এলাকার আইয়ুব আলীর ছেলে। এ ঘটনায় সোহেলের বাবা আইয়ুব আলী বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা করেছেন বলে বিষয়টি নিশ্চিত করেন লালমনিরহাট সদর থানার (ওসি) মাহফুজ আলম।

পুলিশ জানান, সোহেলের সাথে প্রেমের সম্পর্ক জড়িয়ে পড়ে লালমনিরহাট শহরের নর্থ বেঙ্গল মোড় এলাকার আতিয়ার রহমানের ছোট মেয়ে আশা মনির (১৭)। ছেলে ও মেয়ের বয়স কম হওয়ায় মেয়ের বাবা ও ভাই বিষয়টি মেনে নেননি। এরমধ্যে গত বৃহস্পতিবার (১৫ আগস্ট) বিকেলে প্রেমিকার সাথে দেখা করতে যায় সোহেল। ওই সময় মেয়েটির পরিবারের লোকজনসহ সোহেলকে আটক করে রাতভর বেধড়ক মারপিট করে ছেড়ে দেয়।

এদিকে স্থানীয়রা তাকে উদ্ধার করে সোহেলের বাড়িতে নিয়ে যায়। গত শনিবার (১৭ আগস্ট) রাতে হঠাৎ বেশি অসুস্থ হলে তাকে লালমনিরহাট সদর হাসপাতালে নিলে চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার (১৮ আগস্ট) ভোরে মারা গেলে সোহেলের মরদেহ বাড়িতে নেয় পরিবার। বিষয়টি জানাজানি হলে সোহেলের পরিবার লালমনিরহাট সদর থানায় মামলা দায়ের করেন। পরে বিকেল ৩টায় নিজ বাড়ি থেকে সোহেলের মরদেহ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

টিএনটি পাড়ার রফিকুল ইসলাম বলেন, মেয়ের বাবা ও ভাইয়ের মারধর ও অপমান সইতে না পেরে মদ পান করে এলাকায় মাতাল অবস্থায় ঘুরতে দেখা গেছে। সোহেলের বাবা আইয়ুব আলী বলেন, আমার ছেলেকে ডেকে নিয়ে মারধর করে হত্যা করা হয়েছে। মারধরের কারণে সোহেল অসুস্থ হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

লালমনিরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম বলেন, মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ