১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |

কিশোরগঞ্জে মেয়ের জামাইর ছুরিকাঘাতে শাশুড়ি খুন

বিশেষ প্রতিনিধি:

কিশোরগঞ্জে জামাতার ছুরিকাঘাতে শাশুড়ি খুন হয়েছেন। আজ বুধবার দুপুরে কিশোরগঞ্জ সদর উপজেলার দানাপাটুলি গ্রামে এ ঘটনা ঘটে। পরে এলাকাবাসীরা ঘাতক হাবীবুল ইসলাম রনিকে (২৭) হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিসহ আটক করে পুলিশে সোপর্দ করে।

পুলিশ ও নিহতের আত্মীয়-স্বজনরা জানান, বছর চারেক আগে দানাপাটুলি গ্রামের আরব প্রবাসী সায়েম উদ্দিনের কন্যা অরুণা আক্তারের সঙ্গে পার্শ্ববর্তী মনোহরপুর গ্রামের হাবীবুল ইসলাম রনির বিয়ে হয়। পারিবারিক কলহের কারণে অরুণা আক্তার শিশুপুত্র আনন্দকে নিয়ে বেশ কিছুদিন যাবৎ বাবার বাড়িতে অবস্থান করছিলেন। রনি বেশ কয়েকবার শ্বশুরবাড়িতে এসে স্ত্রী ও শিশুপুত্রকে নিয়ে যাওয়ার চেষ্টা করে ব্যর্থ হন। মঙ্গলবার বিকালেও শাশুড়ি ও স্ত্রীর সঙ্গে এই নিয়ে রনির কথা কাটাকাটি হয়।

বুধবার দুপুরে শিশুপুত্রকে বাড়ির সামনে খেলা করতে দেখে তাকে কোলে তুলে নিয়ে যাওয়ার সময় শাশুড়ি হালিমা খাতুন (৪৫) রনিকে বাধা দেন। এতে ক্ষিপ্ত হয়ে রনি তার শাশুড়িকে এলাপাতাড়িভাবে ছুরিকাঘাত করতে থাকে। পরে চিৎকার শুনে বাড়ির লোকজন এগিয়ে এসে হালিমা খাতুনকে উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে আনার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পালিয়ে যাওয়ার চেষ্টার সময় গ্রামবাসীরা ছুরিসহ হাবীবুল ইসলাম রনিকে আটক করেন।

কিশোরগঞ্জ মডেল থানার ওসি মো. আবু বকর সিদ্দিক জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে রনি হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রয়েছে। মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে ওসি জানান।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ