১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |

টাইগার ক্রিকেটাররা কোথায় ঈদ উদযাপন করবেন?

মুসলিমদের দ্বিতীয় বৃহৎ ধর্মীয় উৎসব ঈদুল আজহা সোমবার দেশব্যাপী পালন করা হবে। ঈদের ছুটিতে নাড়ির টানে বাড়ি ফিরছেন রাজধানীবাসী। উদ্দেশ্য একটাই; পরিবার পরিজনের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করা। সামনে কোনো সিরিজ না থাকায় আপাতত ব্যস্ততা নেই ক্রিকেটারদের। টাইগারদের পরবর্তী সিরিজ আফগানিস্তান ও জিম্বাবুয়ের বিপক্ষে। তাও শুরু হবে আগামী মাসে।

অধিকাংশ ক্রিকেটার তাই এই লম্বা ছুটিতে পরিবার পরিজনের সাথে গ্রামের বাড়িতে ঈদ উদযাপন করার সিদ্ধান্ত নিয়েছেন। সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম গ্রামের বাড়ি বগুড়ায় ঈদুল ফিতর উদযাপন করবেন। তার ভাইরা মাহমুদউল্লাহ রিয়াদ যাবেন তার গ্রামের বাড়ি ময়মনসিংহে।

তরুণ অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ গ্রামের বাড়ি খুলনায় এবং কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান সাতক্ষীরায় নিজের বাড়িতে ঈদ উদযাপন করবেন। পেসার রুবেল হোসেন বাগেরহাট এবং আবু জায়েদ রাহি সিলেটে নিজের গ্রামের বাড়িতে পরিবারের সাথে ঈদ উদযাপন করবেন।

এদিকে টাইগারদের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা এবং ওপেনার তামিম ইকবাল ঢাকাতেই ঈদুল ফিতর উদযাপন করবেন বলে জানা গেছে। আর বাংলাদেশের টেস্ট ও টি২০ অধিনায়ক অলরাউন্ডার সাকিব আল হাসান হজ পালন করতে আরব গেছেন।

ছুটি শেষে আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্টের জন্য দল ঘোষণা করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। আগামী ৩১ আগস্ট বাংলাদেশে আসবে আফগানরা। টেস্ট শেষে জিম্বাবুয়ে ক্রিকেট দল ত্রিদেশীয় সিরিজ খেলতে ঢাকায় আসবে।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
করোনায় সারাদেশে আরও ৭ জনের মৃত্যু, শনাক্ত ১৯৯৮
বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হওয়ার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনা
পেপসির সঙ্গে বিষ খাইয়ে খুন, যুবকের যাবজ্জীবন
চাল আমদানির সুযোগ পাচ্ছে ১২৫ প্রতিষ্ঠান
এশিয়ান টিভির ফেনী জেলা প্রতিনিধি হলেন সাংবাদিক সোহাগ