১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ |

দাগনভূঞাতে উপজেলা চেয়ারম্যানের অর্থায়নে ডেঙ্গু প্রতিরোধে ৮টি ফগার মেশিন বিতরণ

ফেনী প্রতিনিধি:

ফেনীর দাগনভূঞা উপজেলায় এডিস মশা নিধন ও ডেঙ্গু জ্বর প্রতিরোধে ফগার মেশিন বিতরণ করা হয়েছে। ‘দেশব্যাপী মশক নিধন ও পরিচ্ছন্ন সপ্তাহ’ পালন উপলক্ষ্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান দিদারুল কবীর রতনের নিজ অর্থায়নে ও উপজেলা ভাইস চেয়ারম্যান মো. শাহীন মুন্সির সহযোগিতায় ৮টি ইউনিয়নের জন্য ৬টি মশক নিধন যন্ত্র ফগার ও ওষুধ বিতরণ করা হয়।

সোমবার দুপুর বারোটার দিকে উপজেলা পরিষদ ভবন চত্বরে উপজেলা চেয়ারম্যান দিদারুল কবীর রতন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব যন্ত্র ও ওষুধ বিতরণ করেন। এই সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুল ইসলাম ভূঞা, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. শাহীন মুন্সি, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও রামনগর ইউপির চেয়ারম্যান মাস্টার কামাল উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা ছিদ্দিকী,
৬নং ইউপির চেয়ারম্যান বেলায়েত হোসেন স্বপন,  ১নং ইউপির চেয়ারম্যান নুর নবী, ৩নং পূর্ণচন্দ্রপুর ইউপির চেয়ারম্যান মাসুদ রায়হান ,৫নং ইয়াকুবপুর ইউপির চেয়ারম্যান আবুল ফোরকান বুলবুলসহ প্রশাসনের বিভিন্ন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এদিকে, মশক নিধন, ডেঙ্গু জ্বর প্রতিরোধে সকাল ১১টায় উপজেলা প্রতিটি ইউনিয়ন ও পৌরসভার সকল শিক্ষা প্রতিষ্ঠান, বাজার, ধর্মীয় প্রতিষ্ঠান, বাসা-বাড়িসহ সকল স্থানে একযোগে ফগার মেশিনে ওষুধ ছিটানো, পরিষ্কার পরিচ্ছন্নতা ও প্রচার অভিযান চালনাের উদ্যোগ গ্রহন করা হয়। এরপর উপজেলা পরিষদের ভিতরে চেয়ারম্যান দিদারুল কবীর রতন সপ্তাহব্যাপী এই কর্মসূচির উদ্বোধন করেন।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ