৯ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৫শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |

ফেনীতে অবসরপ্রাপ্ত এক ভূমি কর্মকর্তাকে কুপিয়ে জখম

ফেনী প্রতিনিধি:

ফেনীতে একজন অবসরপ্রাপ্ত ভূমি কর্মকর্তাকে কুপিয়ে মারাত্মকভাবে জখম করেছে এক নারী। আহত ব্যক্তির নাম লায়েক উদ্দিন চৌধুরী (৬৫)। তিনি ছাগলনাইয়া উপজেলার মধ্যম শিলুয়া গ্রামের বাসিন্দা। এঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ নুর নাহার (২৮) নামে ওই নারীতে গ্রেপ্তার করেছে। আহত ভূমি কর্মকর্তাকে প্রথমে ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ও পরে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, ২৪ আগস্ট, শনিবার বিকেলে ওই নারী ভূমি কর্মকর্তা লায়েক উদ্দিন চৌধুরীকে ভূমি সংক্রান্ত পরামর্শের জন্য একটি বিশেষ কথা বলে তার বাসায় যেতে খবর দেয়। তিনি তাঁর বাসায় গেলে ওই তাঁকে (লায়েক উদ্দিন) জড়িয়ে ধরে সামাজিক মানসম্মান ক্ষুন্ন করার জন্য অশ্লীল অঙ্গভঙ্গি করে ছবি তোলার জন্য দুই ব্যক্তিকে আগেই ঘরের মধ্যে বসিয়ে রাখেন। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে ঘরে থাকা তরকারী কাটার ‘বটি’ দিয়ে এলোপাথাড়ী কুপিয়ে মারাত্মক ভাবে আহত করে। তাঁর শোর চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে গিয়ে দ্রুত ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাঁকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

এ ঘটনায় ফেনী সদর মডেল থানায় তাঁর ছেলে রাহাদ উদ্দিন চৌধুরী বাদী হয়ে নুর নাহারসহ তিনজনকে আসামী করে একটি মামলা দায়ের করেন।

ফেনী সদর মডেল থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন একজন ভূমি কর্মকর্তাকে কুপিয়ে আহত করার ঘটনায় জড়িত নুর নাহার নামে এক নারীকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, এঘটনায় থানায় মামলা হয়েছে। অপর দুই আসামীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ
করোনায় সারাদেশে আরও ৭ জনের মৃত্যু, শনাক্ত ১৯৯৮
বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হওয়ার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনা