১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ |

ফেনীতে বাস নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনায় -৬ নিহত, আহত-২৭

ফেনী প্রতিনিধি:

ফেনীতে একটি পিকনিকের বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে ছয়জন নিহত হয়েছে। এতে প্রায় ২৭ জন আহত হয়েছে বলে খবর পাওয়া যায়। আজ বৃহস্পতিবার (১৫ আগস্ট) সকাল ৭টার দিকে ফেনীর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর লেমুয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এদিকে নিহতদের মধ্যে ২ জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন, সুজন মিয়া (৪০) ও শাহাদাত। নিহত সুজনের বাড়ি বিক্রমপুরের শিকদার বাড়ি। শাহাদাতের বাড়ি ছাগলনাইয়া উপজেলার রাধানগর গ্রামে।

ফেনীর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহজাহান খান সত্যতা নিশ্চিত করে জানান, বাসটি পিকনিকের জন্য ঢাকার পল্লবী থেকে কক্সবাজারের উদ্দেশে যাচ্ছিল। ফেনীর লেমুয়ায় পৌঁছালে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের গাছের সঙ্গে ধাক্কা লাগে, দুর্ঘটনায় ৬ যাত্রী নিহত ও ২৭ জন আহত হয়েছে।

তিনি জানান, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা হতাহতদের উদ্ধার করে। দুর্ঘটনার পর ঘটনাস্থলেই দুইজন নিহত হয়। ফেনী ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন। চিকিৎসাধীন অবস্থায় আরো দুইজন মারা যায়। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

ফেনী জেনারেল হাসপাতালে আরএমও মো. আবু তাহের জানান, নিহত ৬ জনকে হাসপাতালের মর্গে রাখা হয়েছে এবং আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

(Visited ৭৭ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী