১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |

ফের উত্তেজনা, ভারত-পাকিস্তান সীমান্তে শুরু গুলির লড়াই

অনলাইন ডেস্ক:

সীমান্তে ফের বোমা বর্ষণ৷ বৃহস্পতিবার সন্ধ্যা থেকে জম্মু কাশ্মীরের রাজৌরিতে সংঘর্ষবিরতি লঙ্ঘন করে চলেছে পাক সেনা৷ অভিযোগ, কোনও প্ররোচনা ছাড়াই এলওসি’র ওপার থেকে হেভি শেলিং করতে শুরু করে পাকিস্তান সেনাবাহিনী। যদিও কিছু মুহূর্তে পালটা পাকিস্তান সেনাকে জবাব দেয় ভারতও৷ এখনও অবধি দু’তরফের কোনও ক্ষয়ক্ষতির খবর মেলেনি৷ তবে দুপক্ষের গোলাগুলিতে ব্যাপক উত্তেজনা তৈরি হয়েছে সীমান্তে।

সুন্দরবনির রাজৌরি সেক্টরে আচমকা সংঘর্ষবিরতি লঙ্ঘন করতে শুরু করে পাক সেনা৷ ভারতের সেনা ছাউনি লক্ষ্য করে হেভি শেলিং শুরু করে৷ জবাব দিতে ময়দানে নামে ভারতের জওয়ানরা৷ পাকিস্তানের দিকে দ্বিগুণ শক্তিতে আক্রমণ করে৷ শুরু হয় ক্রস বর্ডার ফায়ারিং৷ শেষ পাওয়া খবর অনুযায়ী এখনও চলছে গোলা গুলি বর্ষণ৷এ খবর দিয়েছে ভারতীয় গণমাধ্যম কলকাতা২৪।

সীমান্তে উত্তেজনা কমার বালাই নেই৷ উপরন্তু তা আগের থেকে বহুগুণ বেড়ে গিয়েছে৷ তবে উদ্বেগের বিষয় হল, সংঘর্ষবিরতির ক্ষেত্রে পাকিস্তান এমন সব অস্ত্র ব্যবহার করছে যা সাধারণত যুদ্ধে ব্যবহার করা হয়৷ এবং সেনাছাউনি কম, সীমান্ত লাগোয়া বসতি এলাকাগুলি লক্ষ্য করে হেভি শেলিং করছে পাক সেনা৷ ফলে নিরীহ মানুষের প্রাণ যাচ্ছে৷ ক্ষয়ক্ষতির বহর বাড়ছে। যদিও চুপ করে বসে নেই ভারতও৷ প্ররোচনা ছাড়া পাক গোলাগুলি বর্ষণ শুরু করলেই ভারতও এপার থেকে সমুচিত জবাব দিচ্ছে।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
করোনায় সারাদেশে আরও ৭ জনের মৃত্যু, শনাক্ত ১৯৯৮
বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হওয়ার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনা
পেপসির সঙ্গে বিষ খাইয়ে খুন, যুবকের যাবজ্জীবন
চাল আমদানির সুযোগ পাচ্ছে ১২৫ প্রতিষ্ঠান
এশিয়ান টিভির ফেনী জেলা প্রতিনিধি হলেন সাংবাদিক সোহাগ