২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

বিএনপি জনগণ থেকে লাল কার্ড খেয়ে এখন মাঠের বাইরে: তথ্যমন্ত্রী

মানব বার্তা ডেস্ক:

জনগণের থেকে লাল কার্ড খেয়ে বিএনপির অবস্থান এখন মাঠের বাইরে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ।

তিনি বলেন, বিএনপি রাজনীতির নাম করে জনগণের ওপরে পেট্রোল বোমা মেরেছে। দিনের পর দিন জনগণকে আবরুদ্ধ রেখেছেন। যদ্দরুন আজ বিএনপির এ দশা।

আজ সোমবার (২৬ আগস্ট) বিকেলে ঢাকায় সচিবালয়ে তথ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস) এর নবনির্বাচিত কমিটির সঙ্গে মতবিনিময়শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাব দেন তথ্যমন্ত্রী।

রোহিঙ্গা ইস্যু নিয়ে মন্ত্রী বলেন, রোহিঙ্গাদের আশ্রয়দানে বাংলাদেশের মানবিক ভূমিকা বিশ্বব্যাপী প্রশংসিত। স্থানীয় জনগণও মানবিক দৃষ্টিকোণ থেকে তাদের প্রতি সাহায্যের হাত বাড়িয়েছিল। কিন্তু বর্তমানে সেসব স্থানে দেশের জনগণই সেখানে সংখ্যালঘুতে পরিণত হয়েছে।

বাচসাসের প্রথম নারী সভাপতি নির্বাচিত হওয়ায় ফালগুনী হামিদকে অভিনন্দন জানিয়ে তথ্যমন্ত্রী বলেন, দেশে সাংবাদিক সংগঠনগুলোর মধ্যে একান্ন বছরে পা রাখা বাচসাস সবচেয়ে পুরনোদের অন্যতম। চলচ্চিত্রের বিভিন্ন শাখায় বাচসাস পুরস্কার অত্যন্ত জনপ্রিয়। চলচ্চিত্র শিল্পের বিকাশ ও উৎকর্ষ সাধনে এ সংগঠন তাদের গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে অব্যাহত রাখবে বলে আমার বিশ্বাস।

(Visited ১৬ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বেসরকারি চাকরিজীবীদের বোবা কান্না
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
করোনায় সারাদেশে আরও ৭ জনের মৃত্যু, শনাক্ত ১৯৯৮
বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হওয়ার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনা
পেপসির সঙ্গে বিষ খাইয়ে খুন, যুবকের যাবজ্জীবন