২৬শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ |

পানিসম্পদ উপমন্ত্রী

মানুষের ভাগ্যন্নোয়নে কাজ করে আওয়ামীলীগ- ফেনীতে শামীম

ফেনী প্রতিনিধি:

বঙ্গবন্ধুর যোগ্য নেতৃত্বে স্বাধীনতা পেয়েছি, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে প্রতিটি মানুষের ভাগ্যন্নোয়নে কাজ করে বাংলাদেশ আওয়ামীলীগ সরকার। এদেশের মানুষ না খেয়ে যাতে মারা না যায় তারজন্য কাজ করে যাচ্ছে আওয়ামীলীগ সরকার।

শনিবার (৩আগষ্ট) সকালে ফেনীর ফুলগাজী-পরশুরামে মুহুরী নদীর ভাঙন কবলিত এলাকা পরিদর্শন শেষে ফুলগাজী বাজারে এক পথসভায় পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এসব কথা বলেন।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী জামাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক উপজেলা চেয়ারম্যান আবদুল আলিমের সঞ্চালনায় উক্ত পথসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরী।

আরো বক্তব্যে রাখেন, ফেনী-১ সাংসদ শিরীন আখতার, ফেনী-২ সাংসদ নিজাম উদ্দিন হাজারী, আওয়ামীলীগ নেত্রী ও সাবেক সাংসদ ফরিদুন্নাহার লাইলী, আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির ত্রাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী ও জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান বিকম প্রমুখ।

উল্লেখ্য, প্রতি বছর বর্ষা মৌসুমে ভারত হতে নেমে আসা পাহাড়ি ঢলে মুহরী নদী বিভিন্ন স্থানে ভাঙনের ফলে এ অঞ্চলের গবাদি পশু, ফসলী জমি, মৎস ঘের, শিক্ষা প্রতিষ্ঠান ও বসতবাড়ী পানিতে তলিয়ে যায়। ক্ষতিগ্রস্থ হয় এ অঞ্চলের লক্ষাধিক মানুষ।

পরিদর্শনকালে উপমন্ত্রী ফুলগাজী ও পরশুরামে মুহুরী নদীর বাঁধ নির্মাণে ৮০০ কোটি টাকা বরাদ্দের কথা জানিয়ে দ্রুততম সময়ে নির্মাণের জন্য সংশ্লিষ্টদের নির্দেশ দেন।

পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম ফুলগাজী ও পরশুরামে বন্যায় ক্ষতিগ্রস্থ ১০০০ জনের মধ্যে ত্রাণ বিতরণ করেন।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

মাত্র কয়েক ঘণ্টা পর সাধারণের জন্য উন্মুক্ত হবে পদ্মা সেতু
পদ্মা সেতু সাঁতরে মঞ্চে গিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলল কিশোরী
মাদারীপুর শিবচরের জনসভায় প্রধানমন্ত্রী
টোল দিয়ে পদ্মা সেতু পার হলেন প্রধানমন্ত্রী
সাংবাদিক নাসিমা সোমার ছেলে সৌমিক ফের করোনায় আক্রান্ত
২ পরিবর্তন নিয়ে ব্যাটিংয়ে বাংলাদেশ
‘পদ্মা সেতু’দেশপ্রেমিক জনগণের আস্থা ও সমর্থনের ফলেই আজকে উন্নয়ন : প্রধানমন্ত্রী
রাত পোহালেই স্বপ্নের মাহেন্দ্রক্ষণ