১২ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |

মুসলিম সেজে বোরকা পরে মদিনায় মহিলা সেকশনে পুরুষ ইহুদী চর

অনলাইন ডেস্ক:

ঘটনা জেনে গা শিউরে উঠছে, কি হচ্ছে এসব পবিত্র হজ্জে! হজ্জ নিয়ে গভীর কোন ষড়যন্ত্র হচ্ছে-নাতো?! এরকম প্রশ্নেরই উদয় হচ্ছে মনে।

মসজিদে নববীতে আজ সকালে মহিলা সেকশনে মহিলাদের বোরকা পরে এক পুরুষ প্রবেশ করে! সেখানে সে অনেক সময় অবস্থান করে, নামাজে মগ্ন মহিলা হাজীদের ফলো করছিলো।

নিম্নের এই ছবিগুলি আল-মদীনা হজ্জ কাফেলার মহিলা হাজী সিস্টার ফাতিমা তুলেছেন। ছবি তুলতে দেখে লোকটি পালিয়ে যায়। সিকিউরিটি মহিলারা ঐ সময় দূরে ছিলেন, তাই তারা আসার আগেই লোকটি কোথাও কোনভাবে লুকিয়ে পড়ে।

ইসলামের সবচেয়ে বড় শত্রু হচ্ছে ইহুদীরা যা পবিত্র দ্বীন ইসলামের সূচনা থেকেই। আর আল কুরআনের সূরাহ মায়েদা শরীফের ৮২ নং আয়াত শরীফে মহান আল্লাহ পাক তা পরিস্কার করেই বলে দিয়েছেন যেঃ মুসলমানগণ তোমরা শত্রু হিসেবে প্রথমে পাবে ইহুদীদের অতঃপর পাবে মুশরিক তথা মূর্তিপূজারী হিন্দুদের।

এই ঘটনায় সন্দেহ করা হচ্ছে যে, দেড় হাজার বছর থেকে চলে আসা এই পবিত্র হজ্জে একত্রে লাখ লাখ মানুষ পবিত্র হজ্জ পালন করেন কিন্তু আজ পর্যন্ত কোন মা/বোনের কোন সমস্যা হয়নি। এই বিষয়টাই ইউরোপ আমেরিকার অনেক মেয়েদের পবিত্র দ্বীন ইসলাম গ্রহনে উৎসাহিত করছে যা দেখে ইহুদীদের মাথায় বাজ পড়েছে, তাই তারা পবিত্র মক্কা ও মদিনা শরীফে এমন কোন একটি অপ্রীতিকর কাজ করানোর চেষ্টা করছে যেনো তারা পবিত্র এই ব্যপারটাকে অপবিত্র করে যাতে মুসলিম মহিলারা নিজেদের হজ্জ থেকে আর অমুসলিম মেয়েরা সম্মানিত দ্বীন ইসলাম এর থেকে নিজেদের দূরে রাখে।

আরব সরকারের উচিৎ এই ব্যপারে আরো বেশী নিরাপত্তা জোরদার করা। নাহলে পবিত্র এই হজ্জের উপর কুৎসা রটানো অত্যন্ত সহজ হয়ে যাবে ইহুদী ও মুশরিকদের জন্য।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
করোনায় সারাদেশে আরও ৭ জনের মৃত্যু, শনাক্ত ১৯৯৮
বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হওয়ার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনা
পেপসির সঙ্গে বিষ খাইয়ে খুন, যুবকের যাবজ্জীবন
চাল আমদানির সুযোগ পাচ্ছে ১২৫ প্রতিষ্ঠান
এশিয়ান টিভির ফেনী জেলা প্রতিনিধি হলেন সাংবাদিক সোহাগ