২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ |

সৎ মা কারিনা ও ভাই তৈমুরকে নিয়ে মুখ খুলে আলোচনায় সারা

মানব বার্তা বিনোদন:

বলিউডে অভিষেকের পরপরই ‘কেদারনাথ’, ‘সিম্বা’ নামের দুটি হিট ছবি উপহার দিয়েছেন। শুধু সৌন্দর্য নয়, অভিনয় দক্ষতার গুণে ইতিমধ্যেই সবার নজর করেছেন। তাইতো প্রায়ই পেজ থ্রির খবরে উঠে আসেন সাইফ আলী খান-অমৃতার মেয়ে সারা আলী খান। এবার কোনো সিনেমা নয়, বরং অন্য কারণে খবরের শিরোনামে তিনি।

সম্প্রতি ফেমিনা ম্যাগজিনে দেওয়া এক সাক্ষাৎকারে সৎ মা কারিনা কাপুর খান ও ভাই তৈমুরকে নিয়ে কথা বলেছেন এই অভিনেত্রী। সেখানে ব্যক্তিগত জীবনের নানা কথাই শেয়ার করেছেন সারা।

ভারতীয় গণমাধ্যম জিনিউজের খবরে বলা হয়েছে, শুধু ক্যারিয়ারেই নয়, ব্যক্তিগত জীবনেও সকলের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখেন সারা। মা অমৃতার সঙ্গে সাইফের বিচ্ছেদ হয়ে গেলেও কারিনা ও তৈমুরের সঙ্গে সারার সম্পর্ক কিন্তু বেশ ভালো। মাঝেমধ্যেই সাইফ, কারিনা, তৈমুর, ইব্রাহিম ও সারাকে একসঙ্গে সময় কাটাতে দেখা যায়।

এর আগেও বহুবার কারিনাকে নিয়ে মুখ খুলেছেন সারা। ফের একবার বেবোকে নিয়ে মুখ খুললেন তিনি। এর আগে কারিনা-সারার সম্পর্ক নিয়ে সাইফ বলেছিলেন, বেবো সবসময়ই সারার বন্ধু হতে চেয়েছে।

সাইফের কথা প্রসঙ্গেই ফেমিনা ম্যাগাজিনের তরফে প্রশ্ন করা হলে সারা বলেন, ‘আমার মনে হয় না কারিনা শুধু আমার বন্ধু, ও তার থেকেও বেশি কিছু। ও আমার বাবার স্ত্রী। আমি ওকে সম্মান করি। আমি এটা বেশ অনুভব করি কারিনা আমার বাবাকে সুখী করতে পেরেছে। আমাদের পেশাও এক। আমাদের জগৎটাও তাই এক। মাঝেমধ্যেই আমাদের এ নিয়ে কথাবার্তাও হয়ে থাকে।’

ওই একই সাক্ষাৎকারে তৈমুরকে নিয়ে সাইফ-কারিনার সচেতনতা প্রসঙ্গে প্রশ্ন করা হলে এই অভিনেত্রী বলেন, ‘আমি বুঝতে পারি তৈমুরকে নিয়ে বাবা কেন এতটা সচেতন। কারণ তৈমুর আজকাল একটু বেশিই পাপারাৎজির ক্যামেরার ফ্ল্যাশে থাকে। আর আমার বাবা কখনোই চায় না যে তৈমুর তার বেড়ে ওঠার মুহূর্তে শৈশবেই বুঝে যাক যে ও একজন বিশেষ কেউ। যদিও তৈমুরের মিডিয়ার ফ্ল্যাশে থাকার বিষয়ে আমরা কেউই কিছুই করতে পারি না।’

‘তবে আমি এ বিষয়ে নিশ্চিত আমার বাবা ও কারিনা তৈমুরকে শৃঙ্খলার মধ্যেই বড় করে তুলবে। তাতে মিডিয়ার নজরে থেকেও তৈমুরের কোনো ক্ষতি হবে না,’ যোগ করেন সারা।

খুব শিগগিরই ইমতিয়াজ আলির ‘লাভ আজকাল-২’ ছবিতে কার্তিকের বিপরীতে দেখা যাবে সারাকে। আবার ‘কুলি নাম্বার-১’ এ বরুণ ধাওয়ানের বিপরীতে দেখা যাবে এই অভিনেত্রীকে।

(Visited ২৭ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
ক্যামেরার পেছনেও কাজ করার পরিকল্পনা রয়েছে: আজম খান
করোনায় সারাদেশে আরও ৭ জনের মৃত্যু, শনাক্ত ১৯৯৮
বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হওয়ার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনা
পেপসির সঙ্গে বিষ খাইয়ে খুন, যুবকের যাবজ্জীবন