১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ |

হজরত ইউসুফ (আঃ) এর রওজায় হামলা করেছে ইসরাইল

অনলাইন ডেস্ক:

হযরত ইউসুফ (আঃ) এর রওজায় মোবারকের হামলা চালিয়েছে ইসরাইল। জর্ডান নদীর পশ্চিম তীর ফিলিস্তিনের নাবলুসে অবস্থিত হামলার ঘটনায় ৫ ফিলিস্তিনি নাগরিক আহত হয়েছেন। জানা গেছে, নাবলুস উপশহরে বসবাসরত শতাধিক ইয়াহুদি ইসরাইলি সেনাদের সহযোগিতায় হজরত ইউসুফ আলাইহিস সালামের মাজারে এ আত্মঘাতী হামলা চালানো হয়। এ সময় সেখানকার স্থানীয় ফিলিস্তিনিরা হামলায় বাধা দিলে ইসরাইলি সেনারা আক্রমণ শুরু করে দেয়। এতে ৫ ফিলিস্তিনি আহত হন।

যুদ্ধ-বিধ্বস্ত জনপদ ফিলিস্তিন। যেখানে রয়েছে অগণিত-অসংখ্য নবি-রাসুলদের সমাধি। জেরুলজালেমে অবস্থিত পবিত্র মসজিদ আকসাও দখল করে নিয়েছে ইসরাইল। ধীরে ধীরে দলখল করছে ফিলিস্তিনি জনপদ। ফিলিস্তিনের বাড়ি-ঘর ধ্বংস করে ইয়াহুদি বসতি স্থাপন করছে। পুরো ফিলিস্তিন ও মুসলিম নির্দশন নিশ্চিহ্ন করতে ইসরাইলি বাহিনীর এটি একটি ঘৃণ্য ষড়যন্ত্র। হজরত ইউসুফ (আঃ) এর রওজা মোবারকের হামলাও ধ্বংস কার্যক্রমের অংশ।

আল-আলম নিউজ চ্যানেল সূত্রে জানা যায়, নাবলুস উপশহরের শতাধিক ইয়াহুদি অধিবাসী ইসরাইলি সেনাদের সহযোগিতায় হজরত ইউসুফ আলাইহিস সালামের মাজারে হামলা চালায়। এ সময় সেখানকার স্থানীয় ফিলিস্তিনিরা মাজারে হামলায় বাধা দেয়। মাজারে হামলা চালাতে বাধা দিলে ইসরাইলি সেনাবাহিনী ফিলিস্তিনিদের উপর আক্রমণ করে বসে। ইসরাইলি সেনাবাহিনীর আক্রমণে ৫ ফিলিস্তিনি আহত হয়েছে।

উল্লেখ্য, রামাল্লা, আল-খলিল ও বাব আল-মাগরেবায় পৃথক পৃথক হামলা চালিয়েছে ইসরাইল। ইসরাইলি সেনাদের সঙ্গে সঙ্গে ইয়াহুদিরাও এসব স্থাপনা হামলা চালিয়ে আসছে। লক্ষ্য একটাই পুরো মসজিদ আল-আকসা ইয়াহুদিদের দখলে নেয়া। বৈধ মুসলিম ও ফিলিস্তিনিদের নিজ ভূমি থেকে তাড়িয়ে দেয়া। দিন দিন বাড়ছে ইয়াহুদিদের এ ষড়যন্ত্র ও হামলা। সম্প্রতি তারা ইসলাম বিরোধী স্লোগান দিয়ে চালাচ্ছে এসব অপকর্ম। ইসরাইলি পুলিশ ইয়াহুদিদের শুক্র ও শনিবার ছাড়া অন্য দিনগুলোতে মাসজিদুল আকসায় আক্রমণ চালানোর ঘৃণ্য অনুমতি দিয়েছে।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
করোনায় সারাদেশে আরও ৭ জনের মৃত্যু, শনাক্ত ১৯৯৮
বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হওয়ার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনা
পেপসির সঙ্গে বিষ খাইয়ে খুন, যুবকের যাবজ্জীবন
চাল আমদানির সুযোগ পাচ্ছে ১২৫ প্রতিষ্ঠান
এশিয়ান টিভির ফেনী জেলা প্রতিনিধি হলেন সাংবাদিক সোহাগ