২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

আমি যেখানেই থাকি ‘দেশের সংকটে আমি সর্বোচ্চ খেয়াল রা‌খি’

নিউজ ডেস্ক:

দেশের সংক‌টে আমি সর্বোচ্চ খেয়াল রা‌খি। লন্ডন থেকে নিয়মিত দেশের সঙ্গে যোগাযোগ রাখার কথা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা। তিনি বলে‌ছেন, ‘আমি লন্ডন বা যেখা‌নেই থা‌কি না কেন, প্র‌তিমুহূ‌র্তে দে‌শের সঙ্গে যোগাযোগ রা‌খি, রাখ‌ছি‌।

শ‌নিবার (৩ আগস্ট) লন্ডন সময় বি‌কাল সা‌ড়ে চারটার দি‌কে লন্ড‌নের সেন্ট্রাল হ‌লে যুক্তরাজ্য আওয়ামী লীগ আ‌য়ো‌জিত স্মরণসভায় প্রধান অতিা‌থির বক্ত‌ব্যে এসব কথা ব‌লেন তি‌নি। জা‌তির জনক বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌নের ৪৪তম শাহাদাৎ বা‌র্ষিকী ও জাতীয় শোক দিবস উপল‌ক্ষে এই সভার আয়োজন করা হয়।

এসময় প্রধানমন্ত্রী বলেন, ‘জা‌তির পিতার স্বপ্ন বাস্তবায়‌নে সুদূরপ্রসারী প‌রিকল্পনা নি‌য়ে‌ছি। দুই হাজার একশ সাল পর্যন্ত আমরা প‌রিকল্পনা ক‌রেছি। জলবায়ু প‌রিবর্ত‌নের চ্যা‌লেঞ্জ মোকা‌বিলা ক‌রে কীভা‌বে উন্নয়নের মহাসড়কে দেশ এগিয়ে যা‌বে, সেই প‌রিকল্পনা নি‌য়ে‌ছি। প্রজ‌ন্মের পর প্রজন্ম যেন এক‌টি সুখি সুন্দর বাংলা‌দেশ পায়, সেটাই আমার লক্ষ্য।’

তিনি আরও বলেন, ‘আমরা ডি‌জিটাল বাংলা‌দেশ গ‌ড়েছি‌। ডি‌জিটাল বাংলা‌দে‌শের সু‌বিধা মানুষ পা‌চ্ছে। কিন্তু অপপ্রচার চালি‌য়ে যারা মানু‌ষের ক্ষ‌তি ক‌রে তাদের সম্প‌র্কে সবার স‌চেতন থাকা উচিত।’

যুক্তরাজ্য আওয়ামী লীগ সভাপ‌তি সুলতান মাহমুদ শরী‌ফের সভাপ‌তি‌ত্বে ও সাধারণ সম্পাদক সৈয়দ সা‌জিদুর রহমান ফারু‌কের প‌রিচালনায় সভায় আরও উপস্থিত ছিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। বিজনেস বাংলাদেশ।

(Visited ১০ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
করোনায় সারাদেশে আরও ৭ জনের মৃত্যু, শনাক্ত ১৯৯৮
বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হওয়ার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনা
পেপসির সঙ্গে বিষ খাইয়ে খুন, যুবকের যাবজ্জীবন
চাল আমদানির সুযোগ পাচ্ছে ১২৫ প্রতিষ্ঠান