২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

সাংবাদিকদের সাথে

ফেনীতে ডেঙ্গু নিয়ন্ত্রণ ও গুজব নিরসনে মতবিনিময় – এমপি নিজাম হাজারী

ফেনী প্রতিনিধি:

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সারাদেশে ডেঙ্গু নিয়ন্ত্রণে তিনদিন ব্যাপী পরিচ্ছন্নতা অভিযান কর্মসূচি ও গুজব নিরসনে সাংবাদিকদের সাথে ফেনী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর (২ আসনের) সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর মতবিনিময় সভা করেন।

মতবিনিময় সভায় নিজাম উদ্দিন হাজারী এমপি বলেন, ফেনীতে যত মানুষ ডেঙ্গুে আক্রান্ত হবে, আমি সকল রোগীর চিকিৎসার খরচ গ্রহন করবো।

শুক্রবার (২ আগস্ট) বিকালে শহরের বেস্ট ইন হোটেলের কনফারেন্স হলে প্রধানমন্ত্রীর নির্দেশে সারাদেশে ডেঙ্গু নিয়ন্ত্রনে তিন দিনব্যাপী পরিচ্ছন্নতা অভিযান কর্মসূচী ও গুজব নিরসনে আয়োজিত সাংবাদিকদের সাথে মতবিনিময় অনুষ্ঠানে নিজাম উদ্দিন হাজারী এই ঘোষণা দেন। এজন্য তিনি ফেনী জেনারেল হাসপাতালে ডেঙ্গু রোগীদের সার্বক্ষণিক দেখভালের জন্য জেলা যুবলীগ নেতা আবুল কালাম আজাদকে দায়িত্ব দিয়েছেন। এছাড়া হাসপাতালের রোগীদের জন্য ২শ মশারী প্রদানেরও ঘোষণা দেন।

এসময় উপস্থিত ছিলেন ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বি.কম, বাংলাদেশ আওয়ামী লীগ জাতীয় পরিষদের সদস্য ও জেলা পরিষদ চেয়ারম্যান আজিজ আহম্মদ চৌধুরী, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এডভোকেট আকরামুজ্জামান, ফেনী পৌর মেয়র হাজী আলাউদ্দিন, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক একে শহীদ খোন্দকার, ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, জেলা যুবলীগ সভাপতি দিদারুল কবির রতন, ফেনী পৌরসভার প্যানেল মেয়র আশ্রাফুল আলম গীটার ও নজরুল ইসলাম স্বপন মিয়াজী, ফেনী শহর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক পারভেজুল ইসলাম হাজারীসহ ফেনীতে কর্মরত সকল সাংবাদিক বৃন্দ।

(Visited ১৫ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী