২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

সৃজিত-মিথিলার ‘ বিয়ে’র গুঞ্জন

মানব বার্তা বিনোদন:

ভারতীয় প্রভাবশালী সংবাদমাধ্যম ‘টাইমস অব ইন্ডিয়া’তে বলা হয়েছে প্রেমিকা মিথিলার সঙ্গে দারুণ সময় কাটাচ্ছেন সৃজিত। ঈদের ছুটিতে কলকাতা গিয়েছেন মিথিলা। এদিকে ‘এক যে ছিল রাজা’ সিনেমাটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার জেতার খুশিতে একটি প্রাইভেট পার্টির আয়োজন করেছিলেন সৃজিত। সেই পার্টিতে কাছের বন্ধুদের সঙ্গে মিথিলাকে পরিচয় করিয়ে দিয়েছেন সৃজিত। সৃজিতের রাজারহাটের বাড়িতে এই পার্টির আয়োজন করা হয়েছিল।

মিথিলাও নাকি কিছুদিন আগে তার দক্ষিণ কলকাতার বাড়িতে সৃজিতের বন্ধুদের নিমন্ত্রণ করেছিলেন। দুজনে নিজেদের সম্পর্কটাকে মজবুত করে নেয়ার চেষ্টা করছেন। তবে সৃজিত জানিয়েছেন, এবছর বিয়ের পরিকল্পনা নেই। মিথিলাও বিয়ের গুজব উড়িয়ে দিয়েছেন।
কয়েকমাস আগে যখন ‘টাইমস অব ইন্ডিয়া’ এবং ‘এই সময়’-এর মতো কাগজে রহস্য করে সৃজিত-মিথিলার সম্পর্ক নিয়ে ফলাও করে সংবাদ ছাপা হয়, তখন বেশ সাড়া পড়ে যায়। ‘এই সময়’-এ প্রকাশিত সংবাদে বলা হয়, আগামী বছরের শুরুর দিকে বিয়ের পিঁড়িতে বসবেন সৃজিত-মিথিলা। তবে এমন গুঞ্জনে খুব স্বাভাবিক আচরণ করেছিলেন সৃজিত। মিথিলাকে ‘ভালো বন্ধু’ বলেছিলেন তিনি।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, মিথিলা-সৃজিতের পরিচয়ের সূত্র। সংবাদ মাধ্যমটি জানায়, অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের সুবাদে সৃজিতের সঙ্গে মিথিলার দেখা হয়। এরপর ফেসবুকের মাধ্যমে সৃজিত এবং মিথিলার নিয়মিত যোগাযোগ চলতে থাকে। নিজেদের মাঝে অনেক মিল খুঁজে পাওয়ায় ভালো বন্ধুত্ব গড়ে ওঠে। দুজনেই আবার কণ্ঠশিল্পী শাহানা বাজপেয়ীর ভালো বন্ধু।-টাইমস অব ইন্ডিয়া

(Visited ১৬ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
ক্যামেরার পেছনেও কাজ করার পরিকল্পনা রয়েছে: আজম খান
করোনায় সারাদেশে আরও ৭ জনের মৃত্যু, শনাক্ত ১৯৯৮
বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হওয়ার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনা
পেপসির সঙ্গে বিষ খাইয়ে খুন, যুবকের যাবজ্জীবন