১৬ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ১লা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ |

আহলে রাসুল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের দুষমনদের সমর্থন সুন্নীয়ত নয়, খারেজি কুফরিয়াত

ধর্ম ও জীবন:

কলেমা দ্বীন খেলাফত আহলে রাসুল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের বিরুদ্ধে দুশমনি তথা এজিদবাদ মোয়াবিয়াবাদ মুলুকিয়তের বাতিল ধারাকে ইসলামের শত্রু খারেজি মালাউনরা আহলে সুন্নাত ওয়াল জামায়াতের মোড়কে চালিয়ে দেয়ার চক্রান্ত করে যাচ্ছে।

আহলে রাসুল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের বিরুদ্ধে ও মহামান্য খোলাফায়ে রাশেদীন রাদিআল্লাহু আনহুমের বিরুদ্ধে যুদ্ধ ও মহান মকবুল সাহাবায়ে কেরাম রাদিআল্লাহু আনহুমকে হত্যা এবং খেলাফত উৎখাত করে কলেমার বিপরীত কাঠামো মুলুকিয়তের প্রতিষ্ঠাতা খাতায়ে ইজতেহাদি বলে চালিয়ে দেয়া খারেজি মালাউনদের ষড়যন্ত্র ও ধোকা।
সুন্নী দাবিদার খারেজি মালাউনরা আহলে সুন্নাত ওয়াল জামায়াতের পবিত্র নামকে বাতিল শিয়াবাদের বিরোধিতার মুখোশে তাদের এজিদবাদি মোআবিয়াবাদি মুলুকিয়তি কুফরির ঢাল হিসেবে ব্যবহার করছে, যার কুফলে এজিদবাদই সুন্নীয়ত সাব্যস্ত হয়ে সুন্নীয়তের মৃত্যু ঘটছে এবং বাতিল শিয়াবাদ হক তথা ইসলামের মূল ধারা সাব্যস্ত হচ্ছে। নাউজুবিল্লাহ।

অভিশপ্ত কাফের এজিদকে তার বাপের অবৈধভাবে রাষ্ট্র ক্ষমতা তুলে দেয়া বৈধ বলে সেনা ফ্রন্ট নেতাদের মন্তব্য ইসলামকে অস্বীকার কুফরি উক্তি। মোয়াবিয়া এজিদ উমাইয়া গং মহামহিম পবিত্র আহলে রাসুল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের বিরুদ্ধে সসশ্র যুদ্ধ করে এবং মহামান্য খোলাফায়ে রাশেদীন রাদিআল্লাহু আনহুম এবং মহান মকবুল সাহাবায়ে কেরাম রাদিআল্লাহু বিরুদ্ধে সসশ্র যুদ্ধ করে খেলাফত উৎখাত করে মুলুকিয়ত কায়েম করে মূলতঃ ইসলামের নীতিমালা ধ্বংস করে ইসলামের রাষ্ট্র ও কর্তৃত্ব ছিনতাই ও অভূথ্যান করে ফেলেছিলো।
আল্লাহতাআলা ও তাঁর হাবীব সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের দুশমন কাফের এজিদ ও তার নাহক বাপকে হক বলা- আল্লাহতাআলা ও তাঁর হাবীব সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের নুর ও মনোনীত হকের ধারক দ্বীনের প্রাণ আহলে রাসুল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামকে নাহক বাতিল বলার নামান্তর।

===================
আল্লামা আরেফ সারতাজ ও আল্লামা অধ্যাপক ডঃ কাওসার আমীন।
(বিশ্ব সুন্নী আন্দোলন)

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
করোনায় সারাদেশে আরও ৭ জনের মৃত্যু, শনাক্ত ১৯৯৮
বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হওয়ার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনা
পেপসির সঙ্গে বিষ খাইয়ে খুন, যুবকের যাবজ্জীবন
চাল আমদানির সুযোগ পাচ্ছে ১২৫ প্রতিষ্ঠান
এশিয়ান টিভির ফেনী জেলা প্রতিনিধি হলেন সাংবাদিক সোহাগ