১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |

খালেদা জিয়ার মুক্তি ও সু-চিকিৎসার দাবীতে ঠাকুরগাঁওয়ে স্বেচ্চাসেবদক দলের মানববন্ধন

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

শনিবার ২৮ সেপ্টেম্বর, দুপুর ১২ ঘটিকায় বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল ঠাকুরগাঁও শাখার আয়োজনে তিনবারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার কারামুক্তি ও সু-চিকিৎসার দাবীতে ঠাকুরগাঁও চৌরাস্তায় মানববন্ধন অনুষ্ঠিত হয়।

জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সরকার মোহাম্মদ নুরুজ্জামান নুরুর সভাপতিত্বে বেগম জিয়ার নিঃশর্ত মুক্তি ও সু-চিকিৎসার দাবীতে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।
এসময় মানববন্ধনে সঞ্চালনা করেন জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সোহেল রানা। মানববন্ধনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমান। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র সহ-সভাপতি সুলতানুল রহমান ফেরদৌস নম্র চৌধুরী, আলম হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মামুন, সাংগঠনিক সম্পাদক জাফরুল্লাহ, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম সোহাগ, সদর উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আঃ হামিদ, জেলা শ্রমিকদলের সভাপতি আব্দুল জব্বার, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মাহাবুব হোসেন তুহিন, জেলা ছাত্রদলের সভাপতি মোঃ কায়েশ, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি আক্কাস আলী, সদর স্বেচ্ছাসেবক দলের সভাপতি কাজী আলমগীর, সাংগঠনিক সম্পাদক মোঃ বুলেট, মোঃ মামুন, পৌর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মাহাবুব, সাংগঠনিক সম্পাদক মামুন, বালিয়াডাঙ্গী উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক জুলফিকার আলী শাহ্ প্রমুখ।
বক্তারা বলেন, মিথ্যা বানোয়াট মামলায় আজ গণতন্ত্রের মাতা দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারান্দী করে রেখেছেন, আমরা আন্দোলনের মধ্যদিয়ে দেশমাতা বেগম খালেদা জিয়াকে মুক্তি করে আবার দেশে গনতন্ত্র প্রতিষ্ঠা করবো। সাংগঠনিক সম্পাদক জাফরুল্লাহ্ তার বক্তব্যে বলেন, দেশ আজ ধ্বংসের দারপ্রান্তে পৌছে গেছে। মসজিদের শহর ঢাকা শহরকে আজ তারা ক্যাসিনো শহরে পরিণত করেছে। আমরা তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে বেগম খালেদা জিয়ার মুক্তি দাবী করেন।
স্বেচ্ছাসেবক দলের সভাপতি সরকার মোঃ নুরুজ্জামান নুরু বলেন, অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি না দিলে দেশে দূর্বার আন্দোলন গড়ে তোলা হবে এবং আন্দোলনের মধ্য দিয়ে আমাদের মা’কে কারামুক্ত করে দেশের মানুষের অধিকার ফিরিয়ে দেয়া হবে।
তিনি আরো বলেন সরকার প্রশাসনকে ব্যবহার করে বড় দূর্নীতিবাজদের বাচাঁতে আজ লোক দেখানো ছোটখাট জুয়াখোরদে গ্রেফতার করছে। প্রশাসন যদি আজ নিরপেক্ষ ভূমিকা পালন করে তাহলে এই ভোটবিহীন সরকার এক ঘন্টাও টিকতে পারবে না। তিনি সকল সাংবাদিকদের এগিয়ে আসার আহ্বান জানান এবং সঠিক তথ্য উপস্থাপনের মধ্য দিয়ে দেশের অপকর্মের কথা তুলে ধরার অনুরোধ করেন।
(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ