১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ |

চুয়াডাঙ্গায় আলাদা সড়ক দূর্ঘটনায় দু’জন নিহত

তুষার আহমেদ, চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ
চুয়াডাঙ্গার দর্শনা ও নয়মাইল এলাকায় আলাদা সড়ক দুর্ঘটনায় দুই মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন। মঙ্গলবার দুপুরে এ দুর্ঘটনাগুলো ঘটে। নিহতরা হলেন চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার হাউলী গ্রামের আজিজুল মল্লিকের ছেলে জুলফিকার আলী (৪২) ও অপরজন ঝিনাইদহ জেলার হরিণাকুন্ডু উপজেলার কাপাসহাটিয়া গ্রামের মিজানুর রহমানের ছেলে মেহেদী হাসান পলাশ (৩৪)।
স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার দুপুরে হাউলী থেকে মোটর সাইকেলযোগে জীবননগরে উদ্দেশ্যে যাচ্ছিলো জুলফিকার আলী। এসময় দর্শনার ফিলিং স্টেশন এলাকায় পৌঁছলে উল্টোদিক থেকে আসা একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকলে আরোহী জুলফিককারের ঘটনাস্থলেই মৃত্যু হয়।
অপরদিকে চুয়াডাঙ্গার সদর উপজেলার নয়মাইল এলাকায় মোটরসাইকেল ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকলে আরোহী মেহেদী হাসান পলাশ নিহত হয়েছেন। স্থানীয়রা জনিয়েছেন, মঙ্গলবার দুপুরে ঝিনাইদহ থেকে চুয়াডাঙ্গার দিকে যাচ্ছিলো পলাশ। এসময় নয়মাইল এলাকায় পৌঁছলে বিপরীতদিক থেকে আসা একটি প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা মোটরসাইকলে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল আরোহী পলাশ রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান।
(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ