১২ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |

প্রধানমন্ত্রীকে প্রাণনাশের হুমকি : ঠাকুরগাঁওয়ে দুদুর বিরুদ্ধে মামলা

মাসুদ রানা পলক,ঠাকুরগাঁওঃ

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রাণনাশের হুমকি দিয়ে একটি বেসরকারি টিভি চ্যানেলের টকশোতে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু তার প্রতিবাদে ঠাকুরগাঁওয়ে মামলা দায়ের করা হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে ১ টায় ঠাকুরগাঁও বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালতে সদর উপজেলা সভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান অরুনাংশু দত্ত টিটো এ মামলাটি করেন।

এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান সাদেক কুরাইশী, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক জুলফিকার আলী ভুট্টো, প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপনসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মামলার বাদী বলেন, শেখ মুজিব যেভাবে বিদায় হয়েছেন শেখ হাসিনাও সেভাবে বিদায় হবেন। দুদুর এমন বক্তব্যে জনগণের মাঝে ভয় ও ভীতিকর অবস্থা তৈরি হয়েছে। গত ১৬ সেপ্টেম্বর বেসরকারি টিভি চ্যানেলের টকশোতে শামসুজ্জামান দুদুর এই বক্তব্যের মাধ্যমে তিনি প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দিয়েছেন এবং হত্যা ষড়যন্ত্রের চেষ্ঠা করছেন। এর আগে প্রধানমন্ত্রীকে অনেকবার হত্যার চেষ্টা করা হয়েছিলো। তাই তিনি এই মামলা দায়ের করেছেন।

মামলার বাদীপক্ষের আইনজীবী ও জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পদক অ্যাড. মোস্তাক আলম টুলু জানান, দণ্ডবিধির ৫৫৩, ৫০৫ সংশ্লিষ্ট ধারায় মামলা আমলে নিয়ে আসামির প্রতি গ্রেপ্তারি পরোয়ানার জন্য আদালতের কাছে প্রার্থনা করা হয়েছে। আদালত পরবর্তীতে তা পর্যালোচনা করে আদেশ দেবেন।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
করোনায় সারাদেশে আরও ৭ জনের মৃত্যু, শনাক্ত ১৯৯৮
বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হওয়ার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনা
পেপসির সঙ্গে বিষ খাইয়ে খুন, যুবকের যাবজ্জীবন
চাল আমদানির সুযোগ পাচ্ছে ১২৫ প্রতিষ্ঠান
এশিয়ান টিভির ফেনী জেলা প্রতিনিধি হলেন সাংবাদিক সোহাগ