২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ |

ফাইনাল আফগানদের হারাতে সাইফুদ্দিন যা বললেন

 

আফগানদের বিপক্ষে এক জয়েই আত্মবিশ্বাসে টুইটম্বুর টিম টাইগার্স। অলরাউন্ডার সাইফুদ্দিন বলছেন, ফাইনালে আফগানদের হারাতে শতভাগ দিতে হবে না ক্রিকেটারদের, ৬০ থেকে ৭০ ভাগ দিলেই নাকি জয় সম্ভব। তবে ওপেনিংয়ের দূর্বলতা নিয়ে কিছু শঙ্কা আছে, সাইফুদ্দিনের বিশ্বাস ফাইনালের আগে ফর্মে ফিরবে টাইগার ওপেনাররা।

ট্রাইনেশনের ফাইনালে ফেভারিট কে? পরিসংখ্যান বলছে মিরপুরে আফগানদের পক্ষে বাজির দরটা বেশি থাকবে। ছোট ফরম্যাটে এই দলের বিপক্ষে বারবার ধাক্কা খেয়েছে টাইগাররা। রশিদদের বিপক্ষে একটা জয়ের জন্য অপেক্ষা করতে হয়েছে পাঁচ বছর, ম্যাচের হিসেবে চার ম্যাচ। এতেই স্পষ্ট ফাইনালে আফগানিস্তান কতোটা কঠিন প্রতিপক্ষ। ম্যানেজমেন্ট এরই মধ্যে ছক কষতে বসে গেছে। পরিকল্পনায় কোনও ফাঁকফোকর না থাকে সেদিকেও থাকবে বিশেষ নজর। কিন্তু সাইফুদ্দিন আফগানদের খুব বেশি বড় প্রতিপক্ষ মনে করছেন না। তার মতে এই দলকে হারাতে নাকি টাইগারদের শতভাগও দিতে হবে না।

সিরিজে এখন পর্যন্ত সাত উইকেট নিয়ে মুজিবের সঙ্গে যৌথভাবে তালিকার শীর্ষে আছেন সাইফুদ্দিন। ইকোনোমি রেট ছয়, এভারেজ ১৩, সবমিলিয়ে দারুন নজর কেড়েছেন তিনি। ফাইনালেও ধরে রাখতে চান ধারাবাহিকতা। দলের একটা বড় দুশ্চিন্ত ওপেনিং পার্টনারশিপ। জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম ম্যাচে ১৯ রান এই জুটিতে এখনও পর্যন্ত সিরিজে সর্বোচ্চ। ফাইনালের আগে এই জায়গায় উন্নতি দরকার বলছেন সাইফুদ্দিন।

(Visited ১৪ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
করোনায় সারাদেশে আরও ৭ জনের মৃত্যু, শনাক্ত ১৯৯৮
বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হওয়ার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনা
পেপসির সঙ্গে বিষ খাইয়ে খুন, যুবকের যাবজ্জীবন
চাল আমদানির সুযোগ পাচ্ছে ১২৫ প্রতিষ্ঠান