১৬ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ১লা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ |

ফেনীর দাগনভূঞার ২ ইউপি নির্বাচনে নৌকা পেলেন বর্তমানরাই

ফেনী প্রতিনিধি:

আগামী ১৪ অক্টোবর অনুষ্ঠিতব্য ফেনীর দাগনভূঞা সদর ইউনিয়ন পরিষদ ও রামনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন পেলেন বর্তমানরাই। গত ক’দিন ধরে পরিবর্তনের গুঞ্জন থাকলেও শেষতক পুরাতনরাই নৌকার টিকিট পান।

সংশ্লিষ্ট সূত্র জানায়, গত মঙ্গলবার ঘোষিত তফসিল অনুযায়ী ১২ সেপ্টেম্বর মনোনয়নপত্র জমাদানের শেষ তারিখ, ১৪ সেপ্টেম্বর মনোনয়ন যাচাই-বাছাই, ২২ সেপ্টেম্বর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ। প্রতীক বরাদ্ধ দেয়া হবে ২৩ সেপ্টেম্বর। রামনগর ইউপিতে ভোটার সংখ্যা ১৩ হাজার ৯শ ১১। পুরুষ ভোটার ৭ হাজার ২৪ ও মহিলা ৬ হাজার ৮শ ৮৭ জন। সদর ইউপিতে ভোটার সংখ্যা ১৪ হাজার ৮শ ৬। এর মধ্যে পুরুষ ৭ হাজার ৪শ ৬১ ও মহিলা ৭ হাজার ৩শ ৪৫ জন। ২০১৪ সালের নির্বাচনে রামনগরে মাষ্টার কামাল উদ্দিন ও সদরে বেলায়েত হোসেন স্বপন সরকারি দলের সমর্থন নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হন। তারা দু’জন যথাক্রমে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সহ-সভাপতির দায়িত্বে রয়েছেন।

দলটির নির্ভরযোগ্য সূত্র জানায়, এ দুই ইউপিতে বর্তমান চেয়ারম্যানদের উপর নির্ভর করছে আওয়ামীলীগের শীর্ষ নেতৃত্ব। এজন্য পরিবর্তনের প্রয়োজন মনে করেনি তারা। শনিবার জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে দুই প্রার্থীর নামের প্রস্তাবনা কেন্দ্রে পাঠানো হয়েছে। তবে কাদের নাম কেন্দ্রে পাঠানো হয়েছে এনিয়ে দায়িত্বশীল সূত্র কঠোর গোপনীয়তা রক্ষা করেন। ওই তালিকা পেয়ে রাতেই কেন্দ্রের পক্ষ থেকে মাষ্টার কামাল উদ্দিন ও স্বপনকে প্রার্থীতা ঘোষনা করা হয়।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ