১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |

ফেনীর সুন্দরপুর উচ্চ বিদ্যালয়ে ৪র্থবারের মতো সভাপতি নির্বাচিত হয়েছেন: শুসেন শীল

ফেনী প্রতিনিধি:

বিশিষ্ট শিক্ষানুরাগী, কর্মীবান্ধব, পরিচ্ছন্ন রাজনৈতিক নেতা এবং জেলা যুবলীগ ও ফেনী ডায়াবেটিস সমিতির সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল ফেনী সদর উপজেলার বালিগাঁও ইউনিয়নের সুন্দরপুর উচ্চ বিদ্যালয়ে বিনাপ্রতিদ্বন্ধিতায় চতুর্থবারের মতো সভাপতি নির্বাচিত হয়েছেন।

৭ সেপ্টেম্বর, বুধবার বিদ্যালয়ের অফিস কক্ষে সভায় বিদ্যালয়ের অভিভাবক সদস্য চারজন, তিনজন শিক্ষক প্রতিনিধি, একজন সংরক্ষিত মহিলা সদস্যের সর্বসম্মতিক্রমে তিনি বিনাপ্রতিদ্বন্ধিতায় চতুর্থবারের মতো সভাপতি নির্বাচিত হন। সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাজনীন সুলতানার সভাপতিত্বে ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমির হোসেনের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের দাতা সদস্য আবুল কালাম আজাদ, অভিভাবক সদস্য কিরণ চৌধুরী, মাঈন উদ্দিন, রফিকুল ইসলাম, সাহাব উদ্দিন, শিক্ষক প্রতিনিধি মর্জিনা আক্তার, নরেন্দ্র চন্দ্র মল্লিক, সিরাজ উদ্দিন ও সংরক্ষিত মহিলা সদস্য ফেরদৌস আরা।

সভায় উপস্থিত অভিভাবক সদস্য মাঈন উদ্দিন সভাপতি পদে শুসেন চন্দ্র শীল এর নাম প্রস্তাব করলে অপরাপর সকল সদস্য সমর্থন করায় তিনি চতুর্থবারের মতো বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি নির্বাচিত হন। এছাড়াও তিনি জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক, বালিগাঁও উচ্চ বিদ্যালয়ের সভাপতিসহ রাজনৈতিক এবং সামাজিক সংগঠনে দীর্ঘদিন ধরে সততা ও সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছেন।

উল্লেখ্য; সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাজনীন সুলতানা প্রিসাইডিং কর্মকর্তার দায়িত্ব পালন করেন এবং বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমির হোসেন পদাধিকার বলে ওই কমিটির সদস্য সচিব নির্বাচিত হন।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ