১২ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |

বাগেরহাটে ৬ বছরের শিশুকে হত্যা, সৎ মা গ্রেফতার

শহিদুল ইসলাম:

বাগেরহাটের মোরেলগঞ্জে সাত বছরের শিশু সিয়াম মোল্লাকে হত্যার অভিযোগে সৎ মা ফেরদাউসি বেগম (২৫) কে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে উপজেলার বদনীভাঙ্গা গ্রামের নিজ স্বামীর বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। পুলিশ সিয়ামের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে প্রেরণ করেছে।

সিয়াম বদনীভাঙ্গা গ্রামের গ্রামের মিরাজ মোল্লার ছেলে। সিয়ামের তিন বছর বয়সের সময় তার মায়ের সাথে সিরাজের বিবাহ বিচ্ছেদ হয়। পরে মিরাজ  ফেরদাউসিকে বিয়ে করে। সিয়াম সৎ মায়ের কাছে বড় হতে থাকে।

সিয়ামের বাবা মিরাজ মোল্লা বলেন, ভ্যান চালিয়ে দূরে ভাড়া নিয়ে যাওয়ার কারণে বাড়িতে ফিরতে পারিনি। মোবাইল বন্ধ ছিল। এ কারণে ফেরদাউসি সন্দেহ করে আমি আগের স্ত্রীর কাছে চলে গেছি। সেই রাগে ফেরদাউসি আমার ছেলেকে হত্যা করে মরদেহ গুমের চেষ্টা করেছে।

মোরেলগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রিয়াজুল ইসলাম বলেন, আমরা জনতে পারি ৭ বছরের একটি বাচ্চাকে ছেলে ধরা এক মহিলা তাকে ধরে নিয়ে গেছে। সকালে বাচ্চাটাকে আমরা মৃত অবস্থায় উদ্ধার করেছি। তার সৎমা রোববার দুপুরে মাথায় আঘাত করে মুখের ভিতর গামছা পুরে দিয়ে হত্যা করে। পরে টয়লেটের পাশে মাটি চাপা দিয়ে রাখে। সৎ মা ফেরদাউসি বেগম হত্যার কথা স্বীকার করেছে। এঘটনায় শিশু সিয়ামের বাবা মিরাজ মোল্লা বাদি হয়ে স্ত্রী ফেরদাউসিকে আসামী করে মোরেলগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ