১৬ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ১লা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ |

মোহনপুরে মাদ্রাসা ছাত্রী অপহরণ মামলার আসামী রেফাজুল গ্রেফতার, অপহৃতা উদ্ধার

মোহনপুর প্রতিনিধি

মোহনপুর আলিয়া মাদ্রাসার নবম শ্রেণির ছাত্রী অপহরণ মামলায় এক অপহরণকারিকে গ্রেফতার করেছে মোহনপুর থানা পুলিশ। গ্রেফতারকৃত আসামি মোহনপুর উপজেলার বেড়াবাড়ি পূর্বপাড়া গ্রামের কিনু সরদারের ছেলে রেফাজুল সরদার (৩২)। এ মামলার অপর আসামী হলেন পবা-উপজেলার নওহাটা গ্রামের শাহজানের ছেলে আরিফুল ইসলাম (২৮) । তিনি পলাতক রয়েছেন। অপহৃতাকে উদ্ধার করা হয়েছে।

থানা সূত্রে জানা গেছে, গ্রেফতারকৃত অপহরণকারি রেফাজুল সরদার গত দুই মাস হতে ওই মাদ্রাসা ছাত্রীকে প্রেম নিবেদন ও কূপ্রস্তাব দিয়ে আসছিল। মাদ্রাসা ছাত্রী প্রেমে সাড়া না দেওয়ায়। গত ১৩ সেপ্টেম্বর সকালে ওই শিক্ষার্থী বাবার বাড়ি বাদেজোল গ্রাম হতে নানার বাড়ি যাওয়ার প্রতিমধ্যে রাজশাহী-নওগাঁ মহসড়কের সাঁকোয়া মাদ্রাসা মোড়ে পৌঁছালে আসামী আরিফুলের সহযোগিতায় প্রধান আসামী রেফাজুল বিয়ের প্রলোভন দেখিয়ে মোটরসাইকেলে তুলে নিয়ে যায়। এবিষয়ে থানায় অভিযোগ দায়ের হয়। এরপর গত বুধবার রাতে মেয়ের মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে রেফাজুলকে গ্রেফতার করে জেলহাজতে পাঠালেও সহযোগি আরিফুলকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

এ বিষয়ে মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাক আহম্মেদ জানান, অপহৃতাকে উদ্ধারসহ অপহরণকারিকে গ্রেফতার করা হয়েছে। অন্য এক আসামীকে গ্রেফতারের জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ